টেকনাফে মিনিবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

আগের সংবাদ

ছয় কারণে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন জরুরি

পরের সংবাদ

ওম-মিমির চুম্বনের ছবি ভাইরাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ১২:৪৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ

টলিউড অভিনেতা ওম প্রকাশ সাহানি ও অভিনেত্রী মিমি দত্ত। এক দশকের পরিচয় তাদের। একসময় এ জুটির বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। গত বছরের শেষের দিকে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন তারা।

গত ৩ ফেব্রুয়ারি ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ওম-মিমি। এই নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন টলিউডের একঝাঁক তারকা। এদিকে ওমের সঙ্গে তোলা একটি ছবি মিমি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। অন্তর্জালে যা এখন ভাইরাল।

সাধারণত খ্রিষ্টান ধর্মে বিয়ের অনুষ্ঠানের একটি পার্ট হলো বিয়ের অনুষ্ঠানের শেষ পর্বে বর-কনের চুম্বন। ওম ও মিমি একই রীতি অনুসরণ করেন। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর বিয়ের পোশাকে একে অপরের ঠোঁটে চুম্বন করেন তারা। আর সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করা হয়। ছবিটি মিমি সোশ্যাল মিডিয়া শেয়ার করে লিখেছেন—‘আজকের এই রাত মনে রেখো। কারণ এটি শুরু।’

২০১১ সালে ‘আলোর বাসা’ ধারাবাহিক নাটকের সেটে প্রথম পরিচয় ওম-মিমির। এরপর তাদের আর কোনো যোগাযোগ ছিল না। পুনরায় ২০১৭ সালে একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করার সময় দেখা হয় এই জুটির। ধীরে ধীরে বন্ধুত্ব রূপ নেয় প্রেমে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়