জাতিসংঘকে রোহিঙ্গা প্রত্যাবাসন কার্যক্রম দেখানোর সুপারিশ

আগের সংবাদ

টিনএজ বয়সের প্রেম তুলে ধরলেন প্রিয়াঙ্কা

পরের সংবাদ

অ্যাকশনে টম ক্রুজের চেয়েও ভালো কঙ্গনা!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ৯:৩৪ অপরাহ্ণ

সম্প্রতি নিজেকে হলিউড তারকাদের সঙ্গে তুলনা করে আলোচনার জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মঙ্গলবার তিনি নিজেকে অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করে আলোচনায় এসেছিলেন।

বলেছিলেন, মেরিল স্ট্রিপ ও গাল গ্যাডটের মতো ‘খাঁটি প্রতিভা’ আছে তার। এবার তার দাবি, হলিউডের অনেক পরিচালকই না কি বলেছেন অ্যাকশনে তিনি টম ক্রুজের চেয়ে ভালো। সামাজিক মাধ্যমে কঙ্গনা বলেছেন, ‘ব্রেভহার্ট’ সিনেমার বিখ্যাত অ্যাকশন ডিরেক্টরসহ অনেক হলিউডি অ্যাকশন সিনেমার পরিচালকেরা তাকে বলেছেন, অ্যাকশনের প্রসঙ্গ এলে তিনি টম ক্রুজের চাইতে ভালো।

নিজের ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার প্রশংসাকথনও শেয়ার করেছেন কঙ্গনা। বিভিন্ন ইস্যুতে নিজের মতো প্রকাশ করে প্রায়ই আলোচনায় আসেন কঙ্গনা রানাউত। এ জন্য তাকে রোষানলে পড়তে হয়। অবশ্য ওসব থোড়াই পরোয়া করেন বলিউড ‘কুইন’। এ অভিনেত্রীকে আগামীতে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে। অভিনেত্রী থেকে রাজনীতিক বনে যাওয়া প্রয়াত জয়ললিতার জীবনীনির্ভর সিনেমা ‘থালাইভি’ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘তেজাস’, ‘ধাকাদ’ ও ‘মণিকর্নিকা : দ্য লিজেন্ড অব দিদা’।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়