×

সারাদেশ

একই রশিতে ঝুলছে মা-মেয়ের লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৭ এএম

একই রশিতে ঝুলছে মা-মেয়ের লাশ

প্রতীকী ছবি।

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাহেলা গ্রামের বসত ঘর থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানার পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার দামিহা  ইউনিয়নের রাহেলা গ্রামের ওমায়ারের স্ত্রী শাহনাজ (২৬) ও মেয়ে প্রিয়তি (১২) তাদের বসত ঘরে একই রশিতে তাদের লাশ ঝুলতে দেখে স্থানীয়রা।

পরে থানায় খবর দিলে তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে দরজার তালা ভেঙে বসত ঘরের মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ, সার্কেল) মো.ইফতেখারুজ্জামান ।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান বলেন, ওমায়ের ও তার স্ত্রী শাহনাজ এক সময় মরিসাস শহরে শ্রমিকের কাজ করতেন। তার স্বামী নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় আরেকটি বিয়ে করেছেন। বাড়িতে আসার পর থেকে স্বামীর সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। তবে, মা ও মেয়ের মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

মা ও মেয়ের লাশ উদ্ধারের সময় শাহনাজের স্বামী ওমায়েরকে বাড়িতে পাওয়া যায়নি। এছাড়া ওমায়ারের আড়াই বছরের ফারিয়া নামে কন্যা সন্তান রয়েছে। তাড়াইল থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর মা-মেয়ের লাশ আজ ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App