তৃতীয় দিনে টিকা নিলেন এক লাখেরও বেশি মানুষ

আগের সংবাদ

দীপন হত্যার রায় বুধবার

পরের সংবাদ

রাজধানীতে বাসচাপায় হেলপার নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২১ , ৭:১৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২১ , ৭:১৪ অপরাহ্ণ

রাজধানীর রামপুরায় বাস চাপায় নাজমুল হোসেন (১৭) নামে এক বাস হেল্পার নিহত হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে সন্ধ্যা ৬টায় মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সিএনজি আটোরিকশা চালক মো. জলিল জানান, রামপুরা কাচাবাজারের পাশে একই দিক গামী হামিম পরিবহন ও রাইদা পরিবহনের মাঝে দিয়ে পার হচ্ছিলো সে। তখন রাইদা পরিবহনের বাসটিই তাকে চাপা দেয়। সে ওই রাইদা পরিবহনের বাসেই ডিউটি করছিল।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের দূর সম্পর্কের মামা মো. আল আমিন জানান, কিশোরগঞ্জ ইটনা উপজেলার উজারপাড় গ্রামের মো. শমসের আলীর ছেলে নাজমুল। ২ ভাই ২ বোনের মধ্যে ২য় নাজমুল থাকত সায়দাবাদ হুজুরবাড়িতে। ৫ বছরের বেশি সময় ধরে সে বাসের হেল্পারি করত। রাইদা পরিবহনের চালকের সহযোগী হিসেবে কাজ করতো সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়