×

সারাদেশ

স্ত্রীকে হত্যা করে স্বামীর থানায় আত্মসমর্পণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২১, ০৬:২০ পিএম

স্ত্রীকে হত্যা করে স্বামীর থানায় আত্মসমর্পণ

গাইবান্ধার সুন্দরগঞ্জর উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপাল চরণ গ্রামে রোববার (৭ ফেব্রুয়ারি) স্ত্রী রেশমা বেগমকে (৩০) হত্যা করে থানায় এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন স্বামী মনজু মিয়া (৩৬)। তিনি ওই গ্রামের নইম উদ্দিনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন থেকে স্ত্রী রেশমা বেগমের সঙ্গে স্বামী মনজু মিয়ার সাংসারিক অশান্তি চলে আসছিল। রোববার সকালে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে মনজু মিয়া কুড়াল দিয়ে রেশমা বেগমের মাথায় আঘাত করেন। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর মনজু মিয়া থানায় এসে পুলিশকে স্ত্রী হত্যার কথা কথা জানান। তাকে তখন থানা হাজতে রেখে লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে রেশমা বেগমের লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিশ।

দীর্ঘ ১৬ বছর আগে বামনডাঙ্গা ইউনিয়নের মনিরাম কাজি ফলগাছা গ্রামের ফজলুল হকের কন্যা রেশমা বেগমের সঙ্গে মনজুর বিয়ে হয়। তাদের এক কন্যা ও দুই ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, মনজু মিয়া একজন মানসিক রোগী। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতো। মামলার তদন্ত কর্মকর্তা এসআই বুলবুল ইসলাম জানান, মনজুর স্বীকার উক্তি মোতাবেক তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App