নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

এই প্রথম বিশ্ব বাণিজ্য সংস্থার প্রধান হলেন নারী

পরের সংবাদ

অপহৃত যুবককে গাছে বেঁধে নির্যাতন, ছবি ভাইরাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২১ , ৮:০১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২১ , ১০:১২ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর গ্রামের রায়হান (২২) নামের এক যুবককে অপহরণের পর গাছে বেঁধে নির্যাতনের ছবি ভাইরাল হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগের দুই দিন অতিবাহিত হলেও অপহৃত ওই যুবককে উদ্ধার করতে পারে নি। এমন কী অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি মহিপুর থানা পুলিশ। অপহৃত রায়হান মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

রায়হানের পারিবারিক সূত্র জানা যায়, বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে রায়হান তার শ্বশুর বাড়ি তালতলির উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় তার সঙ্গে ১ লাখ টাকা, মোটরসাইকেল এবং একটি মোবাইল সেট ছিল বলো দাবি পরিবারের। সন্ধ্যায় তার স্ত্রী ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপরপ্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পায়। এ সময় সংযোগ বিছিন্ন করে ফোনটি বন্ধ করে দেয়া হয়।

অনেক খোজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার। রাতে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে তার পিতা আবুল কাশেম ফেসবুক একটি ভিডিও দেখতে পায়। এরপর থানা পুলিশকে অবহিত করেন। ওই রাতেই তিনি বাদী হয়ে ইমাম সিকদার, মশিউর, ইমরান ও বিপ্লব শীলসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনর নামে মহিপুর থানায় একটি অভিযাগ দায়ের করেন।

এ বিষয় মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, আসামিদের গ্রেপ্তার এবং অপহৃত রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়