খুলনায় কর্মশালা, পরিবার পরিকল্পনায় দক্ষতা বাড়ানো জরুরি

আগের সংবাদ

মিয়ানমার সেনাবাহিনীকে ক্ষমতা ছাড়তে বললেন বাইডেন

পরের সংবাদ

৫ বছর পর পাগলের মতো ভালোবাসি সিনেমার মুক্তি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২১ , ১:৫০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২১ , ২:২৭ অপরাহ্ণ

দীর্ঘ ৫ বছর পর মুক্তি পাচ্ছে শাহীন সুমন পরিচালিত ছবি ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেতা আসিফ নূর ও অভিনেত্রী অধরা খান। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল এই ছবির। প্রায় চার বছর পর ২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তবে এরপরই করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর তখন মুক্তি দিতে পারেননি নির্মাতা।

অবশেষে শুটিং শুরুর পাঁচ বছর পর মুক্তি পেতে যাচ্ছে প্রেমের গল্প নিয়ে তৈরি ‘পাগলের মতো ভালোবাসি’। আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। এই ছবিতে আরও একটি চরিত্রে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত। মুক্তির বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির অভিনেতা আসিফ নূর। তিনি বলেন,‘ পরিচালক শাহীন সুমনের আলাদা এক দর্শক প্রিয়তা আছে। এছাড়া আমি বলতে পারি দর্শক নতুন একটি গল্প পারে এই সিনেমায়। এই ছবিতে সবাই তার নিজ নিজ যায়গায় ভালো অভিনয় করেছেন। আশা করছি ছবিটি সকলের ভালো লাগবে।

এ প্রসঙ্গে অধরা বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। যে সিনেমাটির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, সেটি মুক্তি পাচ্ছে এত দীর্ঘ সময় পর, সেজন্য খারাপ লাগা আছে। তবে আনন্দের বিষয় হচ্ছে শেষ পর্যন্ত দর্শক সিনেমাটি দেখতে পাবেন। সবাইকে আহ্বান জানাবো, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন’। সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়