×

খেলা

আট গোলের ম্যাচে জিতে সেমিফাইনালে বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩০ এএম

আট গোলের ম্যাচে জিতে সেমিফাইনালে বার্সা

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে বুধবার রাতে গ্রানাদাকে হারিয়েছে বার্সেলোনা। আট গোলের ম্যাচে বার্সার পক্ষে স্কোর লাইন ছিল ৫-৩। হারতে বসা ম্যাচের শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে সেমিফাইনালে উঠেছে লিওনেল মেসির দল। মেসি গোল করতে না পারলেও জোড়া গোল পেয়েছেন অ্যান্তোনিও গ্রিজম্যান ও জর্দি আলবা। কাতালান ক্লাবটির অন্য গোলটি করেন ডি ইয়ং।

গ্রানাদার মাঠে বার্সেলোনা দুই গোলে পিছিয়ে পড়ে। ৩৩ মিনিটে একটি গোল করেন কেনেডি। দ্বিতীয়ার্ধের কিছু সময় পর অন্য গোলটি করেন রবার্তো সলদাদো। পিছিয়ে পড়া ম্যাচে দুই মিনিট বাকি থাকতে গোল পান গ্রিজম্যান। যোগ করা সময়ে লক্ষভেদ করেন জর্দি আলবা। তাতে সমতায় ফেরা ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

১০৩ মিনিটে বার্সাকে এগিয়ে নেন গ্রিজম্যান। বাঁ দিক থেকে আলবার ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। দুই মিনিট পর গ্রানাদার কার্লোস নেভাকে সের্জিনো দেস্ত ডি-বক্সে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ঠাণ্ডা মাথার স্পট কিকে সমতা টানেন ভিকো। ১০৮ মিনিটে বার্সেলোনাকে আবার এগিয়ে নেন ডি ইয়ং। মেসির নিচু শট গোলরক্ষক ফেরানোর পর কাছ থেকে বল জালে পাঠান তিনি। আর ১১৩মিনিটে নিজের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেন আলবা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App