বিএনপির ষড়যন্ত্রের রাজনীতিই গণতন্ত্র বিকাশে প্রধান বাধা: কাদের

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

রিহানা শরীর দেখিয়ে গান গায়, মন্তব্য কঙ্গনার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ

ভারতের কৃষক আন্দোলনকে কেন্দ্র করে মুখোমুখি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও বিশ্ববিখ্যাত মার্কিন গায়িকা রিহানা। কৃষক আন্দোলনের পক্ষে কথা বলায় রিহানার ওপর খেপেছেন কঙ্গনা। বললেন ‘পপ গায়িকা রিহানা আসলে একজন ‘পর্ন স্টার’ যাকে টাকা দেয়া হয়েছে কৃষক আন্দোলনকে সমর্থন করে লেখা বা বলার জন্য।‘

কঙ্গনা আরও বলেন, রিহানা সুনিধি চৌহান বা নেহা কাকারের মতোই একজন গায়িকা মাত্র। রিহানার বক্তব্যকে এতো আমলে দেওয়ার কিছু নেই। ক্যামেরায় শরীরী নগ্নতা দেখিয়ে গান গায় রিহানা।

ভারতে চলা কৃষক আন্দোলনকে সমর্থন করে এক টুইটে রিহানা লিখেছেন, আমরা এই বিষয় নিয়ে কথা বলছিনা কেন? আর এতেই পাল্টা উত্তর দিলেন কঙ্গনা। প্রথম থেকেই কৃষক আন্দোলন নিয়ে আক্রমণাত্মক কথা বলছেন কঙ্গনা। কৃষকদেরকে জঙ্গি বলার মতো ভাষাও উচ্চারণ করে তিনি। এবার রিহানা কেন কৃষকদের পক্ষে লিখলেন, এতেও চটে গেলেন এই অভিনেত্রী।

শিল্পীমহলের অনেকেই কঙ্গনার বক্তব্যতে বিরক্তি প্রকাশ করে বলছেন, নিজে একজন শিল্পী হয়ে আর একজন শিল্পীর প্রতি এমন মন্তব্য করা যায় কি?
তবে কঙ্গনার দাবি, বামপন্থীরা চলা এই কৃষক আন্দোলন থেকে সুবিধা নেয়ার চেষ্টা করছে।

অভিনয় জগতের চেয়ে বিগত কয়েক বছরে রাজনৈতিক বিষয় নিয়ে কথা বলেই আলোচনায় রয়েছেন কঙ্গনা। আলোচিত কিংবা সমালোচিত বিষয়গুলো নিয়ে বিশেষ ব্যক্তিদের নিয়ে মন্তব্য করে কঙ্গনা নিজেই আলোচনায় থাকতে চান বলে মনে করছেন অনেকেই।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়