তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

আগের সংবাদ

আল্লাহর দলের সেকেন্ড ইন কমান্ড ও ৪ নির্বাহী গ্রেপ্তার

পরের সংবাদ

মেঘনায় ডুবে গেছে সরকারি চাল বোঝায় ট্রলার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ৪:৫০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ৪:৫০ অপরাহ্ণ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে সরকারি চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে একটি মালবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ৯৪০ বস্তা চাল ও ৫০টি গ্যাস সিলিন্ডার ছিল।

বৃহস্পতিবার ( ৪ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার চানন্দী ইউনিয়নের ক্যারিংচর সংলগ্ন মেঘনা নদীর মোহনায় এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁডির এসআই আকরাম হোসেন চাল ও সিলিন্ডারসহ ট্রলার ডুবির ঘটনা নিশ্চিত করেছেন।

এসআই আকরাম হোসেন জানান, হাতিয়া উপজেলার চৌমুহনী খাদ্যগুদামে সরবরাহ করার জন্য চেয়ারম্যান ঘাট থেকে আল্লাহরদান নামীয় একটি ট্রলারে ৯৪০ বস্তায় প্রায় ১৫৯ টন চাল ও ৫০টি গ্যাস সিলিন্ডার বোঝায় করে নেয়ার সময় প্রচণ্ড ঢেউয়ের তোড়ে কেরিংচর সংলগ্ন মেঘনা নদীতে ট্রলারটি ডুবে যায়। এ সময় স্থানীয় জেলেরা ওই ট্রলারে থাকা কবির মাঝিসহ ৫ জনকে জীবিত উদ্ধার করে। ট্রলারে মাঝি মাল্লা ছাড়া কোন যাত্রী ছিল না।

হাতিয়া থানা ওসি আবুল খায়ের জানান, হাতিয়ার চৌমুহনী খাদ্যগুদামে সরবরাহ করার জন্য ঠিকাদার তাজু কমিশনার উক্ত চাউলগুলো ট্রলারে দিয়েছেন। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারের চেষ্টা চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়