×

সারাদেশ

মুজিব শতবর্ষে ১ শ’ উদ্যোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২১, ০৪:৪০ পিএম

মুজিব শতবর্ষে ১ শ’ উদ্যোগ

ছবি: আবু সালেহ মো রায়হান

মুজিব শতবর্ষ উপলক্ষে পঞ্চগড় জেলায় ১০০টি শুভ উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। বুধবার (৩ ফেব্রুয়ারি) সভায় জেলা পর্যায়ের প্রত্যেকটি সরকারি অফিস থেকে ৩টি করে শুভ উদ্যোগ লিখিতভাবে গ্রহণ করা হয়। এসব উদ্যোগ থেকে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি যাচাই-বাছাই করে ১০০টি উদ্যোগ গ্রহণ করবে। এসব উদ্যোগ মুজিব শতবর্ষে বাস্তবায়ন করা হবে। তবে উদ্যোগগুলো হতে হবে জনবান্ধব ও কল্যাণকর।

জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন সভাপতিত্বে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সিভিল সার্জন ডা. ফজলুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুল আলিম খান ওয়ারেশি, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল ইসলাম, জ্যেষ্ঠ সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ বক্তব্য দেন।

সভায় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে ইতোমধ্যে গৃহীত অনেক উদ্যোগ বাস্তবায়িত হয়েছে। মুজিব শতর্বষকে কার্যকর ও টেকসইভাবে সাধারণ মানুষের সামনে তুলে ধরতেই এসব উদ্যোগ বাস্তবায়ন করা হবে।

এ সময় সভায় জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানেরা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App