×

বিনোদন

‘লাল সিং চড্ডা’র জন্য মোবাইল বাদ দিলেন আমির খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫২ পিএম

‘লাল সিং চড্ডা’র জন্য মোবাইল বাদ দিলেন আমির খান

আমির খান

‘লাল সিং চড্ডা’র জন্য মোবাইল বাদ দিলেন আমির খান

আমির খান

একদিকে শুটিংয়ের ব্যস্ততা। অপর দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে খুব বেশি আসক্তির কারণে কাজে ব্যাঘাত ঘটাচ্ছে মোবাইল। তাই বলে মোবাইলই হাতে নেবেন না আমির খান! হ্যা, এমনই সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

গেল ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে পিছিয়ে যায় আমির খান ও কারিনা কাপুরের ‘লাল সিং চড্ডা’। পিছিয়ে যায় শুটিংও। এক বছর পিছিয়ে চলতি বছরের ডিসেম্বরে ছবিটি রিলিজের পরিকল্পনা করেছেন পরিচালক। একারণেই মিস্টার পারফেকশনিস্ট সিদ্ধান্ত নিয়েছেন, ছবিটির শুটিং শেষ না করেই মোবাইল হাতে নেবেন না তিনি।

‘লাল সিং চড্ডা’র শুটিং শেষ না হওয়া পর্যন্ত সম্পূর্ণ মনযোগ দিয়ে কাজ করবেন আমির। আর বাকি সময়টুকু পরিবারের সঙ্গে কাটাবেন। তাই এখন থেকে আমির সম্পর্কিত কোনো খবর জানতে হলে তার টিমের সঙ্গে যোগাযোগ করতে হবে। টিমের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় যাবতীয় পোস্ট করা হবে।

টম হ্যাংকস অভিনীত ক্লাসিক হলিউড ড্রামা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক আমির খান ও করিনা কাপুর অভিনীত ‘লাল সিং চড্ডা’। করোনার কারণে পিছিয়ে যায় মুক্তি। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির শুটিং শেষ করেছিলেন নায়িকা কারিনা কাপুর। জানা গেছে ‘লাল সিং চড্ডা’র একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোটও পেয়েছিলেন আমির। পাঁজরে চোট লেগেছিল তার। দুর্ঘটনার জেরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়েছিল। তবে মহামারী পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখতে চাইছিলেন না বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই ব্যথার ওষুধ খেয়েই ফের শুটিং শুরু করে দেন। কিছুদিন বন্ধুর ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করার জন্য শুটিং বন্ধ রেখেছিলেন আমির। এবার শেষ পর্যায়ের শুটিংয়ের কাজ সম্পন্ন করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App