ভূমি সংক্রান্ত মামলা অনলাইনে তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়

আগের সংবাদ

শুধু কালো টাকা সাদা করার সুযোগ অর্থনীতিতে সুফল আনবে না

পরের সংবাদ

শোয়েবকে নিয়ে উভয় সংকটে সানিয়া!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ

শোয়েব মালিক ও সানিয়া মির্জা, চির প্রতিদ্বন্দ্বী দুই দেশ পাকিস্তান ও ভারতের দারুণ এক জুটি। বৈরি দুই দেশের হয়েও সংসার জীবনে দারুণ সুখী এ দম্পতি। তাদেরই একজন শোয়েব মালিক গতকাল সোমবার বয়সের দিক থেকে ৪০তম বছরে পা রেখেছেন। জন্মদিনে স্বামীকে আবেগঘন এক বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া। সেই সঙ্গে নতুন বছরও যাতে ভালো কাটে সে জন্য জানিয়েছেন অগ্রিম শুভকামনা।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোয়েবের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সানিয়া। সেখানে তিনি লিখেন, ‘এই ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা। তাকে ছাড়াও বাঁচতে পারিনা, আবার তাকে নিয়েও বাঁচতে পারিনা! সামনের বছর, মাস, দিনে সেরা সময়টা কাটাও। তুমি অনুশীলন থেকে ফিরে এলেও এটা বলতে পারতাম, কিন্তু মানুষ যে রকম বলে না, জন্মদিনে শুভেচ্ছা না জানালে সেটা পরিপূর্ণ হবে না। ঠিক আছে। তোমাকে ভালোবাসি, বাই।’

উল্লেখ্য, ২০১০ সালে হায়দরাবাদের ঐতিহ্যবাহী রীতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি। সানিয়া মির্জা পেশাদার ভারতীয় টেনিস খেলোয়াড়। ২০০৩ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত এক দশকের বেশি সময় ধরে ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বরে ছিলেন তিনি। শোয়েব ক্রিকেট অঙ্গনে পা রাখেন নব্বইয়ের দশকের শেষের দিকে। যেমন ইমরান খানদের সঙ্গে মাঠ মাতিয়েছেন তেমনি এখনো বাবর আজম, ইমাম উল হকদের সঙ্গেও পারফর্ম করে যাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়