×

অর্থনীতি

প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২১, ০৫:৪১ পিএম

প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

প্রথমবার বিকাশ অ্যাপ থেকে ভিসা ও অ্যামেক্স ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলে নির্দিষ্ট পরিমাণ বিলে বাড়তি কোন খরচ লাগছে না গ্রাহকদের। ফেব্রুয়ারি মাসজুড়ে এই অফার চলাকালীন সময়ে প্রথমবারের মত ক্রেডিট কার্ডের বিল পরিশোধের ক্ষেত্রে বিলের পরিমাণের উপর ১% ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ। একজন গ্রাহক কেবল একবারই এবং সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। ফলে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্রেডিট কার্ডের বিল পরিশোধে বাড়তি কোন খরচ লাগছে না। গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনে ‘পে বিল’ আইকন থেকে ‘ক্রেডিট কার্ড’ অপশন নির্বাচন করতে হবে। এরপর ‘সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ড বিল’ কিংবা ‘ভিসা ক্রেডিট কার্ড বিল’-এ ট্যাপ করে কার্ড নম্বর ও বিলের পরিমাণ টাইপ করে সবশেষে বিকাশ পিন দিলেই বিল প্রদান প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।

উল্লখ্য, শুধুমাত্র বাংলাদেশি টাকায় যে কোনো পরিমানের ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে। ক্যাশব্যাক অফারের আরও বিস্তারিত https://www.bkash.com/bn/paybill_new_user ওয়েবসাইটে জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App