×

সারাদেশ

শেরপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২১, ১১:০৬ এএম

শেরপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ছবি: প্রতিনিধি

শেরপুর জেলা সদরের বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির ৪ যাত্রী নিহত হয়েছে। রবিবার (৩১ জানুয়ারি) সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। স্থানীয়রা অপর দুই আহতকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আরো একজনকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে মোট চারজনের মৃত্যু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে শেরপুর নালিতাবাড়ি উপজেলার নন্নী থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি শেরপুরে যাওয়ার সময় মির্জাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় ৩ জন। গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়।

নিহতরা হলেন নালিতাবাড়ি উপজেলার চাদগাঁও তিনঘরিয়া এলাকার তাহের আলীর ছেলে মো. সেলিম মিয়া (২৫), বন্ধধারা এলাকার ইউসুফ আলীর ছেলে জোবেদ আলী (২৫), নলজুড়া এলাকার রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম (৩০), তিনআনী ঘুটুরাপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আব্দুল মান্নান (৫৮)।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। বাকিদের শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাটক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App