×

সারাদেশ

রেললাইন সুনামগঞ্জেও আসবে: পরিকল্পনামন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২১, ০৭:৩২ পিএম

রেললাইন সুনামগঞ্জেও আসবে: পরিকল্পনামন্ত্রী

ছবি: প্রতিনিধি

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, এখনকার শিক্ষার্থীরা আগামী দিনে সমৃদ্ধ-উন্নত বাংলাদেশ গড়বে। এজন্য শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্ব দিতে হবে। বর্তমান সরকারের সময়ে হাওরের জেলা সুনামগঞ্জে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। বাঙালি এগিয়ে যাচ্ছে, এই এগিয়ে যাওয়া মানতে পারে না স্বাধীনতাবিরোধী একটি চক্র, এদের থেকে সাবধান থাকতে হবে।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের উন্নয়নের কথাই ভাবেন। বিশেষ করে অবহেলিত এলাকার উন্নয়ন নিয়ে ভাবনা বেশি প্রধানমন্ত্রীর। তিনি হাওর, পাহাড় ও চরের মানুষের জীবনযাপনকে আরও উন্নত দেখতে চান।

হাওরের জেলা সুনামগঞ্জের উন্নয়ন কর্মযজ্ঞ নিয়ে তিনি বলেন, রেললাইন সুনামগঞ্জেও আসবে। হাওরে উড়াল সড়কও হবে। সুনামগঞ্জ-নেত্রকোনা-ময়মনসিংহ-ঢাকার যোগাযোগ সড়ক হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশনের পরিচালক মো. মোখলেছুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী প্রমুখ।এরপর মন্ত্রী ৭ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App