×

জাতীয়

ইউল্যাব শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২১, ১০:৩৫ পিএম

ইউল্যাব শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ৩

যৌন হয়রানি/প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবের এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ এনে মামলা করেছেন তার বাবা। রবিবার সন্ধ্যায় ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর থানায় এ মামলা করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ।

ওসি বলেন, গত ২৯ জানুয়ারি এক যুবক ও শিক্ষার্থী শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। পরবর্তী সময়ে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে তাকে মোহাম্মদপুর থানা এলাকায় যুবকের পরিচিত একটি বাসাতে নিয়ে আসে। পরে ভিকটিমের অবস্থা ধীরে ধীরে আরো খারাপ হতে থাকলে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীর অবস্থায় রবিবার সকালে তরুণীটি মারা যায়।

ওসি আবদুল লতিফ আরো বলেন, ভিকটিম তরুণীর বাবা অভিযোগ করছেন, অসুস্থ মেয়েকে ওই বাসায় নিয়ে গিয়ে আবারো ধর্ষণ করা হয়। তখন বেশি অসুস্থ হয়ে গেলে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে এই থানা পুলিশের এসআই নাজমুল বলেন, এ ঘটনায় মেয়ের বাবা থানাতে এসে একটি ধর্ষণ মামলা করেছেন। সেই মামলায় এখন পর্যন্ত অভিযুক্ত যুবকসহ আরো দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে আপাতত এরচেয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব হচ্ছে না। মৃতদেহ সোহরাওয়ার্দী মেডিকেলে মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App