×

রাজধানী

রাজধানীতে চিকিৎসকের বিরুদ্ধে গৃহকর্মী ধর্ষণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২১, ০৯:৫৩ এএম

রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের একটি বাসায় গৃহকর্মী (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে জনায় ভুক্তভোগীর স্বজনেরা। অভিযুক্ত গৃহকর্তা একজন চিকিৎসক (৬০)। উত্তরার ওই বাসার পঞ্চম তলায় একায় থাকতেন তিনি।

এ ঘটনায় উত্তরা পশ্চিম খান থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী। তবে গৃহকর্মীর অভিযোগের আগেই ওই চিকিৎসক জিডি করেছে বলে সাংবাদিকদের জানিয়ে গৃহকর্মী। তবে এ বিষয়ে উত্তরা পশ্চিম খান থানার দায়িত্বশীল কারো বক্তব্য পাওয়া যায়নি। ওসি ও ইন্সপেক্টর (তদন্ত) এর ফোনে একাধিকবার কল করলেও কেউ রিসিভ করেন নি।

রাত সাড়ে ১২ টায় থানার ডিউটি অফিসার বলেন, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে মামলার এজাহার লেখা হচ্ছে। এর বেশি কছু জানা নেই। এরপর ব্যস্ত আছেন বলে কল কেটে দেন।

ভুক্তভোগী গৃহকর্মী থানায় সাংবাদিকদের জানান, শনিবার বেলা ১২ টার দিকে ওই চিকিৎসকের বাসায় কাজ করতে গেলে চিকিৎসক তাকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। পরে সে বাসায় গিয়ে বিষয়টি জানালে স্বজনেরা থানায় অভিযোগ করতে আসে। কিন্তু থানায় এসে তারা জনাতে পারে ওই চিকিৎসক থানায় তার এবং তার বড়ো বোনের নামে হুমকি দেওয়ার কথা বলে জিডি করেছে।

এদিকে অভিযুক্ত চিকিৎসককে ফোন করলে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে কোনো বক্তব্য না দিয়ে কেনো তাকে ফোন করা হয়েছে এ কথা বলে দুর্ব্যবহার করে কল কেটে দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App