বাংলাদেশের প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব

আগের সংবাদ

প্রস্তুত নয় করোনা অ্যাপ, নিবন্ধনে সমস্যা

পরের সংবাদ

কিসের কষ্টে আছেন শ্রাবন্তী

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২১ , ১২:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩১, ২০২১ , ১:০৩ অপরাহ্ণ

হাসি মুখের আড়ালেও অনেক সময় লুকিয়ে থাকে না পাওয়ার যন্ত্রণা ও ব্যর্থতা। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের লেখচিত্রও সেরকমই নানা ঘাত-প্রতিঘাতের ইঙ্গিত দেয়। ব্যক্তিগত জীবনের সব সমস্যাগুলোকে সামলে সব সময় হাসিখুশি, কথা বলতে ভালবাসা অভিনেত্রী সবকিছু গুছিয়েছেন নিজের মতো করে। সঙ্গী বলতে একগুচ্ছ কাজ আর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর ছবি

তবুও হাজার ব্যস্ততার মাঝে কোথায় একটু কষ্ট লুকিয়ে?

মুখে হাসি রাখলেও ইনস্টাগ্রাম পোস্টে তিনি তেমনটাই ইঙ্গিত দিলেন। চারদিক বরফে ঢাকা পাহাড়ের ঢালুতে দাঁড়িয়ে হাসি দিয়ে ছবি পোস্ট করেছে শ্রাবন্তী। সঙ্গে বিখ্যাত আমেরিকান রক ব্যান্ড ‘লিঙ্কিং পার্ক’-এর একটি গানের দু’টি পঙক্তি জুড়ে দেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যার বঙ্গানুবাদ করলে সারমর্ম দাঁড়ায়, ‘এত চেষ্টা করলাম, এত দূর এলাম। কিন্তু শেষ পর্যন্ত সবটাই বৃথা।’

সব সময় হাসিখুশি থাকা শ্রাবন্তীর ভক্ত কম নয়। অভনেত্রীর এমন ক্যাপশন দেখে ভক্তদের মধ্যে দেখা দিয়েছে নানা প্রশ্ন। শুধু কি ভালোলাগা থেকেই গানের লাইনটি লিখে দেওয়া? নাকি সত্যিই জীবনের সঙ্গে মিলে যাচ্ছে ছন্দগুলো!

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়