×

বিনোদন

বিজেপিতে যোগ দিচ্ছেন রুদ্রনীল ঘোষ?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২১, ০৫:৩৫ পিএম

বিজেপিতে যোগ দিচ্ছেন রুদ্রনীল ঘোষ?
বিজেপিতে যোগ দিচ্ছেন রুদ্রনীল ঘোষ?

আজই ভারতের রাজনৈতিক দল বিজেপিতে যোগ দেয়ার কথা রয়েছে কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষের। শোনা যাচ্ছে, বিজেপি শিবিরে যোগ দিতে বিশেষ বিমানে করে আজই দিল্লি পৌঁছাবেন এ অভিনেতা। গতকাল রাতে পশ্চিমবঙ্গের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিজে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তখন রুদ্রনীল এবং তৃণমূলের আরো তিন বিক্ষুব্ধ নেতা বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী ও প্রবীর ঘোষালকে দিল্লিতে গিয়ে যোগদানের প্রস্তাব দেন স্বরাষ্ট্রমন্ত্রী। ভারতীয় গণমাধ্যমে বিষয়টি জানান পশ্চিমবঙ্গের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

যদিও রুদ্রনীল ঘোষ এই বিষয়ে এখনো স্পষ্ট করে কিছুই জানাননি। তবে তিনি জানিয়েছেন, সক্রিয় রাজনীতিতে আসতে চান । এদিকে কিছুদিন আগে তার সঙ্গে দেখা করেছিলেন বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক শঙ্কুদেব পণ্ডা। সেই সাক্ষাতেই শঙ্কু রুদ্রনীলকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দেন। এরই মধ্যে সোহেল নামের এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে তার সঙ্গে বিজেপির শুভেন্দু অধিকারীর দেখা হয়েছিল। সেই বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন, প্রাক্তন তৃণমূল ও বর্তমান বিজেপি এ নেতা তার খুবই পছন্দের মানুষ। শুভেন্দুর কাজের ধরনও রুদ্রনীলের পছন্দ। সেখানেই দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

শুধু বিজেপি নয়, কংগ্রেসের পক্ষ থেকেও রুদ্রনীলের কাছে প্রস্তাব এসেছিল। সেই সময় এ অভিনেতা বলেছিলেন, ‘‘রাজনীতির ময়দানে নামার আগে নিজের অভিনয় জীবনের কমিটমেন্টগুলো পূর্ণ করতে চান। টলিউডের পাশাপাশি বলিউডের ‘ময়দান’ সিনেমার কিছু কাজ বাকি রয়েছে তার। সেগুলো আগে তাকে সম্পূর্ণ করতে হবে।’’ তবে সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি হবে না বলে জানিয়েছিলেন রুদ্রনীল।

প্রসঙ্গত, ছাত্রজীবনে বামপন্থী রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন রুদ্রনীল ঘোষ। কয়েক বছর আগে তৃণমূল নেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সখ্য তৈরি হয় তার৷ মুখ্যমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি৷ তবে ২০১৪ ও ২০১৬ সালের নির্বাচনে ছিলেন শাসকদল বিজেপির স্টার ক্যাম্পেনার৷

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App