×

বিনোদন

গা শিউরে উঠা স্টান্ট শাহরুখের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২১, ০১:৩১ পিএম

গা শিউরে উঠা স্টান্ট শাহরুখের

শাহরুখ খান

গা শিউরে উঠা স্টান্ট শাহরুখের

'জিরো'র পর বহুদিনের বিরতি। অবশেষে 'পাঠান' ছবির হাত ধরে পর্দায় ফিরছেন শাহরুখ খান। এই মুহূর্তে দুবাইতে ছবির শুটিং করছেন তিনি। সেখানেই ছবির প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট করতে দেখা গেল শাহরুখ খানকে।

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফ থেকে বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানেই উঠে এসেছে কিং খানের স্টান্ট। দেখা যাচ্ছে, একপ্রকার জীবনের ঝুঁকি নিয়ে একটি উঁচু জায়গা থেকে গোটা শরীর বাতাসে ভাসিয়ে দিলেন কিং খান। তবে ঝাঁপ দেওয়ার পরক্ষণেই রেলিংয়ে ভর করে ফের উপরে উঠে আসতেও দেখা যায় তাঁকে।

ভিডিওটি দেখলেই বেশ বোঝা যায়, একটু ভুল হলেই ঘটে যেতে পারত ভয়ানক কোনো বিপদ। যা দেখলে যে কেউ শিউরে উঠবেন। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ''Charlie's here to bless your feed with some swag''।

ইতোমধ্যেই রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে পোস্ট করা এই ভিডিওটি শাহরুখের বিভিন্ন ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি এখন পর্যন্ত ২৫ হাজার বার দেখা হয়ে গেছে।

প্রসঙ্গত, 'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস', 'হ্যাপি নিউ ইয়ার'-এরপর 'পাঠান' ছবিতে ফের দেখা যাবে শাহরুখ-দীপিকা জুটিকে।

redchilliesent on Instagram: Charlie's here to bless your feed with some swag! ? . . . #RedChilliesEntertainment #SRK #ShahRukhKhan #HappyNewYear #HNY #Charlie…    

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App