এনটিডির মারাত্মক হুমকিতে ১৭০ কোটি মানুষ

আগের সংবাদ

ভোট কেন্দ্রের পাশে গোলাগুলি, আহত ১০

পরের সংবাদ

গা শিউরে উঠা স্টান্ট শাহরুখের

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২১ , ১:৩১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩০, ২০২১ , ২:৩৯ অপরাহ্ণ

‘জিরো’র পর বহুদিনের বিরতি। অবশেষে ‘পাঠান’ ছবির হাত ধরে পর্দায় ফিরছেন শাহরুখ খান। এই মুহূর্তে দুবাইতে ছবির শুটিং করছেন তিনি। সেখানেই ছবির প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট করতে দেখা গেল শাহরুখ খানকে।

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফ থেকে বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানেই উঠে এসেছে কিং খানের স্টান্ট। দেখা যাচ্ছে, একপ্রকার জীবনের ঝুঁকি নিয়ে একটি উঁচু জায়গা থেকে গোটা শরীর বাতাসে ভাসিয়ে দিলেন কিং খান। তবে ঝাঁপ দেওয়ার পরক্ষণেই রেলিংয়ে ভর করে ফের উপরে উঠে আসতেও দেখা যায় তাঁকে।

ভিডিওটি দেখলেই বেশ বোঝা যায়, একটু ভুল হলেই ঘটে যেতে পারত ভয়ানক কোনো বিপদ। যা দেখলে যে কেউ শিউরে উঠবেন। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ”Charlie’s here to bless your feed with some swag”।

ইতোমধ্যেই রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে পোস্ট করা এই ভিডিওটি শাহরুখের বিভিন্ন ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি এখন পর্যন্ত ২৫ হাজার বার দেখা হয়ে গেছে।

প্রসঙ্গত, ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এরপর ‘পাঠান’ ছবিতে ফের দেখা যাবে শাহরুখ-দীপিকা জুটিকে।

redchilliesent on Instagram: Charlie’s here to bless your feed with some swag! 😎 . . . #RedChilliesEntertainment #SRK #ShahRukhKhan #HappyNewYear #HNY #Charlie…

 

 

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়