×

রাজধানী

সাংবাদিককে চাপা দেওয়া সেই বাসের হেলপার আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২১, ০২:২২ পিএম

সাংবাদিককে চাপা দেওয়া সেই বাসের হেলপার আটক

বাসের হেলপার।

রাজধানীর নর্দায় বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধরকে বাস চাপা দেওয়ার ঘটনায় ঘাতক বাসের হেলপার মাছুমকে ঝালকাঠির নলছিটি থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী।

সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ঘটনার পর বাসের হেলপার মাছুম পালিয়ে ঝালকাঠি চলে গিয়েছিলেন। বাস চালককে ধরতেও অভিযান অব্যাহত আছে।

এর আগে গত ২৭ জানুয়ারি বিকেল ৪টার দিকে অফিস শেষে মোটরসাইকেল চালিয়ে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। পথে ৪টা ২০ মিনিটে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কিছুদূর টেনে নিয়ে যায়। পরে গোপাল সূত্রধরকে উদ্ধার করে বারিধারা জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থা আরো গুরুতর হয়। এরপর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তিনি মারা যান।

নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্ৰামে। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। ২০১১ থেকে ইন্ডিপেন্ডেন্টে এবং ২০১৪ থেকে ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কাজ করছেন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সহকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App