×

জাতীয়

ভাসানচরের রোহিঙ্গাদের উপহার পাঠিয়েছে সিঙ্গাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২১, ১০:৩৪ পিএম

ভাসানচরের রোহিঙ্গাদের উপহার পাঠিয়েছে সিঙ্গাপুর

পররাষ্ট্রমন্ত্রী/ছবি: সংগৃহীত

সিঙ্গাপুরের ফার্স্ট জেন্টেলম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ আল হাবশি ভাসানচরের রোহিঙ্গাদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। শুক্রবার (২৯ জানুয়ারি) সিলেট মহানগরীর দরগা গেট এলাকায় হোটেল স্টার প্যাসিফিকে ‘উন্নয়ন অগ্রযাত্রা’ শিরোনামে সিলেটের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্রমন্ত্রী একথা জানান। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ড. মোমেন বলেন, রোহিঙ্গাদের ভাসানচরে নেওয়ার পর সিঙ্গাপুর তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছে। আজ ভাসানচরে আরও ৩ হাজার রোহিঙ্গা যাবে এবং এক লাখ সেখানে নেওয়া হবে। রোহিঙ্গাদের মঙ্গলের জন্য তাদের ভাসানচরে নেওয়া হবে।

এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটের সব নদীর পাড় অন্য দেশের মতো দৃষ্টিনন্দন হবে। এ রিংরোড হলে এ শহরের যানজট কমে যাবে। ‘সিলেটে দৃষ্টিনন্দন স্বাধীনতা টাওয়ার নির্মাণ করা হবে। শেখ হাসিনার সরকার আছে বলে সারাদেশে অভাবনীয় সাফল্য দেখছি। ’ ড. মোমেন মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেট একটি বিশেষ কর্মসূচির প্রত্যাশা করেন। পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, উন্নয়নের মহাসড়কের জন্য ধন্যবাদ দিতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App