×

বিনোদন

বিজেপি সাংসদকে কড়া জবাব দিলেন সায়নী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২১, ০৫:১৩ পিএম

বিজেপি সাংসদকে কড়া জবাব দিলেন সায়নী

সাংসদ সৌমিত্র খাঁ ও অভিনেত্রী সায়নী ঘোষ

বিজেপি সাংসদকে কড়া জবাব দিলেন সায়নী

টলিউড অভিনেত্রী সায়নী ঘোষকে সম্প্রতি ‘যৌনকর্মী’ বলে মন্তব্য করেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। ‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করেছে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি’ -সাংসদের এমন মন্তব্যের পরপরই শোরগোল শুরু। গত বুধবার পূর্ব বর্ধমানের খণ্ড ঘোষের সভায় ভাষণ দেয়ার সময় এ মন্তব্য করেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

এবার সাংসদের এমন মন্তব্যে মুখ খুলেছেন অভিনেত্রী। সায়নী ঘোষ বলেন, মানুষের বৃত্তিকে গালাগালের পর্যায়ে নিয়ে যাওয়ার একটা নতুন প্রবণতা দেখতে পাচ্ছি। কেউ কেউ ভাবছে, হিজড়া বা যৌনকর্মী বলে দিলে অপমান করা যায়। কিন্তু আমি সব পেশাকে সমান নজরে দেখি।’ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর ব্যাপারে কড়া জবাব দিয়ে সায়নী আরো বললেন, রাগে, শোকে ওর ভারসাম্য হারানোটাই স্বাভাবিক।

তবে সৌমিত্র খাঁর ‘যৌনকর্মী’ মন্তব্যের পর সায়নী কোনো আইনি পদক্ষেপ নিতে চান না। অভিনেত্রী বলেন, মহিলাদের সম্মান করা এদের রক্তে নেই। তিনি সম্পূর্ণ কিছু নতুন গল্প তৈরি করছেন। যে কথাগুলো আমি উচ্চারণই করিনি, সেগুলোকে তুলে আনছেন। আজ আবার নতুন একটা কথা শুনলাম, আমি নাকি দেবী সরস্বতীকে যৌনকর্মী বলেছি! মানুষকে যে কী বোঝাতে চাইছেন, তিনিই জানেন। ওর নামে মামলা করাই যায়, কিন্তু এমন বেফাঁস বা বোকা কথা বলার জন্য তার নিজের দলের লোকেরাই ওকে পছন্দ করেন না। আমি তাই আলাদা করে কিছুই করতে চাই না।

ভাষণে বিজেপি সাংসদ জানিয়েছিলেন, বাংলায় যদি বিজেপি ক্ষমতায় আসে; তবে সাইকেল নয়, শিক্ষার্থীদের স্কুটার উপহার দেয়া হবে। তার এই বক্তব্যেরও জবাব দিয়েছেন সায়নী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘স্কুটার দেবেন খুব ভাল কথা। কিন্তু সেটা চলবে না তো। পেট্রল, ডিজেলের যা দাম..আপনি হয়তো ফ্রি তে পান তাই মাথা ঘামান না।

সৌমিত্র খাঁকে পরামর্শ দিয়ে সায়নী বলেন, যারা আপনাকে ভোট দিয়ে জিতিয়েছেন তাদের পাশে একটু দাঁড়ান ও দায়িত্ববান হোন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App