×

বিনোদন

শীতের সকালে কার বুকের উষ্ণতা নিচ্ছেন ক্যাট?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২১, ০৭:৫৩ পিএম

শীতের সকালে কার বুকের উষ্ণতা নিচ্ছেন ক্যাট?
শীতের সকালে কার বুকের উষ্ণতা নিচ্ছেন ক্যাট?
শীতের সকালে কার বুকের উষ্ণতা নিচ্ছেন ক্যাট?

ক্যাটরিনা কাইফ।

শীতের সকালে কার বুকের উষ্ণতা নিচ্ছেন ক্যাট?

শীতের আলসেমি মাখা সময়ে ভালোবাসার মানুষের উষ্ণতায় অবসর যাপন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। সে মুহূর্ত ভেসে উঠেছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। আজ একটি স্টোরি পোস্ট করেন ক্যাট। যা দেখার পরেই শুরু হয়ে যায় অনুরাগীদের অনুসন্ধান।

কী দেখা যাচ্ছে সেই স্টোরিতে? স্টোরির ছবিতে একজনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। কিন্তু অতি কৌশলে সেই মানুষটির মুখ কেটে বাদ দিয়ে দিয়েছেন অভিনেত্রী। চোখে পড়ছে শুধু মাত্র হলুদ টি-শার্টের খানিক অংশ। দক্ষ গোয়েন্দার মতোই ক্ষুদ্র সূত্র থেকে নেটাগরিকরাও ক্যাটরিনার ছবির ‘মিস্ট্রি ম্যান’কে খুঁজে ফেললেন। ইনস্টাগ্রাম ঘেটে তারা বের করে ফেললেন ভিকি কৌশলের একটি পুরনো ছবি। সেখানে ভিকিকেও দেখা যাচ্ছে হলুদ রঙের টি-শার্টে। এমনকি ক্যাটরিনার ছবির টি-শার্টটির সঙ্গে ভিকির টি-শার্টের পকেটটির অবস্থানও মিলে যায়। অর্থাৎ ভিকির সঙ্গেই শীতের দিনে উষ্ণতার আঁচ নিচ্ছেন ক্যাট। দু’য়ে দু’য়ে চার করে নেটাগরিকরা এই সিদ্ধান্তই জানালেন।

বলিউডে গুঞ্জন, উঠতি সুপারস্টার ভিকির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রণবীরের কাপুরের প্রাক্তন এ প্রেমিকা। তার মধ্যেই একদিন ভিকির পোশাকে ক্যাটরিনাকে দেখা গেলে সেই গুঞ্জন আরও বেড়ে ওঠে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানাতেও ভিকি এবং তার ভাই সানি কৌশলের সঙ্গে আলিবাগে গিয়েছিলেন ক্যাটরিনা এবং তার বোন ইসাবেল কাইফ। বিতর্ক এড়াতে দু’জনে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। তবে নেটাগরিকরা এক্ষেত্রেও তাদের আলাদা আলাদা ছবিতে এক ব্যাকগ্রাউন্ড দেখে খুব সহজে অঙ্ক মিলিয়েছিলেন।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে ভিকিকে প্রশ্ন করা হলে তিনি এ বিষয়ের কোনও মন্তব্য করতে চাননি। শুধু বলেছিলেন, ‘আমি আমার ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখতে চাই। তাই এ ধরনের কোনও বিষয় নিয়ে কথা বলব না।’ অন্য দিকে, সালমন খান এবং রণবীর কাপুরের পর ভিকির সঙ্গে সম্পর্ক নিয়েও মুখে কুলুপ দিয়েছেন ক্যাটরিনা। তবে হাজার চেষ্টা করেও ‘গোপন কথাটি গোপনে’ রাখতে পারছেন না ক্যাট-ভিকি। দু’জনেই যে একে অপরের প্রেমে মজে, সে আভাস ভালই পাওয়া যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App