সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

রাজধানীর ৫ হাসপাতালে করোনার টিকা শুরু

পরের সংবাদ

হবিগঞ্জে রাত ১২টার পর বাইরে বেরোলে ধরবে পুলিশ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১ , ১০:৪২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২১ , ১:০৩ অপরাহ্ণ

হবিগঞ্জে চুরির ঘটনা বেড়ে যাওয়ায় রাত ১২টার পরশহরে কাউকে পেলেই পুলিশের হেফাজতে নেওয়া হবে। হবিগঞ্জ সদর মডেল থানা থেকে বুধবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘোষণা দেওয়া হয়েছে। তবে চিকিৎসা সেবার প্রয়োজনে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য নয়।

গত এক সপ্তাহে হবিগঞ্জ শহরে কমপক্ষে ১০টি চুরির ঘটনা ঘটে। এনিয়ে ব্যবসায়ীরা ক্ষুব্ধ ও শঙ্কিত। চুরি রোধে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের একাধিক সভা এবং নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর পরও প্রায় প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটছে। এজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, রাত ১২টার পর শুধুমাত্র হাসপাতালে চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে পেলেই পুলিশের হেফাজতে আনা হবে। তার পরিচয় যাচাইয়ের পর অপরাধের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, মঙ্গলবার (২৭ জানুয়ারি) রাতে বিনা কারণে শহরে ঘুরাফেরা করার কারণে পাঁচজনকে আটক করা হয়েছিল। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। এরা এখন কারাগারে। তিনি তরুণদের সন্ধ্যার পর বাসা থেকে বের না হওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়