বিপুল ভোটে রেজাউল করিম চৌধুরীর জয়

আগের সংবাদ

‘মাইম্যান’ রাখতে মরিয়া নেতারা

পরের সংবাদ

ভোরের কাগজ পাথরঘাটা প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১ , ২:৩৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২১ , ৯:১৯ পূর্বাহ্ণ

বরগুনার পাথরঘাটায় মুখোশধারী সন্ত্রাসী হামলায় ভোরের কাগজ পাথরঘাটা প্রতিনিধি সাংবাদিক অমল তালুকদার আহত হয়েছেন। পৌরসভার ১ নং ওয়ার্ডে নিজ ব্যাবসা প্রতিষ্ঠানের নিকটে রাত ৮টা ৪০ দিকে এ ঘটনা ঘটে।
পরে সাংবাদিকরা তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পাথরঘাটা থানার এস আই আরিফ তাৎক্ষণিক ভাবে ঘটনা স্থল পরিদর্শন করেন।

অমল তালুকদার জানান, আমার স্থানীয় কয়েকজন সাংবাদিকদের নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম, কিছুক্ষণপরে বিশেষ প্রয়োজনে আমি দোকানের নিকটস্থ বাসগৃহে যাই। কিছুক্ষণ পরে বাসা থেকে দোকানে আসার পথে ৫-৬ জনের একটি সংঘবদ্ধ মুখোশধারী সন্ত্রাসী বাহিনী আমার ওেপর অতর্কিত হামলা চালায়। তখন তাদের উপর্যপুরি আঘাতে আমি মাটিতে লুটিয়ে পরি। আমার ডাক চিৎকারে আমাকে বাঁচাতে এগিয়ে আসার আগেই সন্তাসীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে পাথরঘাটা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ বরগুনা জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার ও পাথরঘাটা উপজেলা নিার্বাহী অফিসারের সাথে যোগাযোগ করে ঘটনাটি অবহিত করেছেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়