৩৮তম বিসিএসে ২১২৯ প্রার্থীর গেজেট প্রকাশ

আগের সংবাদ

আ.লীগ প্রার্থীর জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়

পরের সংবাদ

প্রতিশ্রুতি শতভাগ বাস্তবায়নের অঙ্গীকার চসিক মেয়র রেজাউলের

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১ , ১:৫৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ

নির্বাচনী অঙ্গীকার শতভাগ পূরণ করার প্রতিশ্রুতি দিয়েছেন নবনির্বাচিত চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, নগরবাসী আমার উপর যে আস্থা, বিশ্বাস রেখে ভোট দিয়েছেন। আমি চেষ্টা করবো আমার অঙ্গীকার শতভাগ পূরণ করতে। এক্ষেত্রে আমি আমার অভিজ্ঞতাকে কাজে লাগাবো।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১২টায় নগরের বহদ্দারহাটে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

তিনি বলেন, নগরের সমস্যা তো অনেক। চট্টগ্রামকে পরিস্কার-পরিচ্ছন্ন একটি নগরীতে পরিণত করা, মশা থেকে মোটামুটি মুক্ত করা- এসব কাজকে অগ্রাধিকার দেব।

১০০ দিনের অগ্রাধিকার কর্মসূচির বিষয়ে রেজাউল বলেন, ১০০ দিন তো বেশি নয়। কথার ফুলঝুরি দিয়ে লাভ হবে না। রাস্তাঘাটের যে সমস্যা আছে সেগুলো সমাধান করে জনগণ যাতে স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারে, এটার উপর প্রথমে মনোযোগ দেব।

তিনি বলেন, আমি অতীতে কোন সময় কারও মুখাপেক্ষী হইনি। আল্লাহর কাছে প্রার্থনা করি, ভবিষ্যতেও যেন আল্লাহ আমাকে কারও মুখাপেক্ষী না করেন, একমাত্র আল্লাহ ছাড়া। আমি কথা দিতে পারি কোন, অন্যায়-অনৈতিক কাজে আমি আমার ক্ষমতাকে ব্যবহার করবো না।

সাধারণ মানুষের কল্যাণের জন্য যা যা করা দরকার তাই করে যাবেন জানিয়ে রেজাউল বলেন, কোনো প্রভাব, প্রতিপত্তি, লোভ, লালসা অতীতে যেমন আমাকে নীতি ও আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি, ভবিষ্যতে মেয়রের চেয়ারে বসার পরও আমাকে কেউ এক ইঞ্চিও বিচ্যুত করাতে পারবে না। কারণ অর্থবিত্তের প্রতি আমার লোভ লালসা নেই। অতীতেও ছিল না। আমি এটা পরিষ্কারভাবে আগেও বলেছি, এখনও বলছি।

সকাল থেকে নগরের বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীরা ভিড় করতে থাকে রেজাউল করিমের বাসায়। ফুলে ফুলে শুভেচ্ছা জানিয়ে নেতাকর্মীরা অভিনন্দন জানান নবনির্বাচিত চট্টগ্রামের নগর পিতাকে।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা কৃষক লীগের সভাপতি আতিকুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপসম্পাদক ইলিয়াস উদ্দিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়