×

সারাদেশ

সালথায় শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২১, ০৫:০৭ পিএম

সালথায় শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন অনুষ্ঠিত

ফ‌রিদপু‌রের সালথায় জনপ্রশাসন মন্ত্রণাল‌য়ের সি‌নিয়র সহকারী স‌চিব ও আন্তর্জা‌তিক পুরস্কার প্রাপ্ত বি‌শিষ্ঠ ফ‌টোগ্রাফার মাহমুদুল হক ম‌নি`র শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে বুধবার (২৭শে জানুয়ারি) সকা‌লে সালথা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই ফটো এক্সিবিশন ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে ফটো এক্সিবিশন ও সেমিনারে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এসময় আর উপ‌স্থিত ছি‌লেন সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগম, উপ‌জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, উপ‌জেলা মানবা‌ধিকার ক‌মিশন এর সভাপ‌তি আব্দুর রহমান প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতি‌নি‌ধি, শিক্ষক, সাংবা‌দিক ও স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।

ফটো এক্সিবিশন ও সে‌মিনা‌রে জনপ্রশাসন মন্ত্রণাল‌য়ের সি‌নিয়র সহকারী স‌চিব মাহমুদুল হক ম‌নি`র তোলা শ্রম ও শিশুশ্রম বিষয়ক বি‌ভিন্ন স্থির চিত্র প্রদর্শিত হয়, এসময় মাহমুদুল হক ম‌নি তার বি‌ভিন্ন অ‌ভিজ্ঞতা সক‌লের সাম‌নে তু‌লে ধ‌রেন এবং শিশুশ্রম ব‌ন্ধে সরকা‌রের বি‌ভিন্ন কর্মকান্ড তু‌লে ধ‌রেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App