×

জাতীয়

টিকা নিয়ে ভালো লাগছে, কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি: রুনু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২১, ০৭:১৩ পিএম

টিকা নিয়ে ভালো লাগছে, কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি: রুনু
টিকা নিয়ে ভালো লাগছে, কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি: রুনু

লাইভে যুক্ত রুনু

টিকা গ্রহণ করে বেশ ভালো লাগছে বলে জানিয়েছে দেশের ইতিহাসে সর্ব প্রথম করোনাভাইরাসের টিকা গ্রহণকারী রুনু বেনোরিকা কস্তা। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের একজন নার্সসহ ৫ সম্মুখযোদ্ধাদের করোনাভাইরাসের টিকা দেওয়ার মধ্য দিয়ে বাংলাদেশে বহু প্রতীক্ষিত টিকাদান কার্যক্রম শুরু হয়।

বুধবার (২৭ জানুয়ারি) বিটিভির লাইভ এই সময় অনুষ্ঠানে যুক্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেনোরিকা কস্তা বলেন, ‘টিকা গ্রহণ করে ভালো লাগছে। আমার কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি।’

পরে এই সাহসিকা ভোরের কাগজকে বলেন, আমি খুব ভালো আছি। উত্তরার বাসায় চলে এসেছি। আমার মতো বাকি ২৪ জনও যার যার বাসায় চলে গেছেন। টিকা নেওয়ার পর তাদেরও কোনো সমস্যা হয়নি। পরিবারের পক্ষে কোনো বাধা ছিলো কি না জানতে চাইলে রুনু বলেন,  আমার পরিবারে সবাই সাপোর্ট করেছে। মানুষের নানারকম কথা শুনে মা একটু ভয় পেয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার পর মায়ে সঙ্গে কথা বলেছি, মাকে বলেছি আমি অনেক ভালো আছি। ভ্যাকসিন নেওয়ার পর মায়ের প্রতিক্রিয়া জানতে চাইলে রুনু জানান, আমার টিকা গ্রহণ মা টিভিতে লাইভ দেখেছে, দেখে মা গর্ববোধ করছে। তাছাড়া দেশের প্রতিটি মানুষ আমার সঙ্গে আছে। আমারও ভালো লাগছে। রুনু দেশবাসীর কাছে আহ্বান করে বলেন, আমি করোনার ভ্যাকসিন গ্রহণ করেছি। আমার কিছু হয়নি, আপনাদেরও কিছুই হবে না। এসময় রুনু সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App