×

বিনোদন

ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২১, ০১:০৮ পিএম

ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ- ফাইল ছবি

ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ

মাইকেল মধুসুদন দত্তের জন্মদিনে ভুল ছবি আপলোড করায় সমালোচনার মুখে পড়েন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ। পরে বিষয়টির জন্য ক্ষমা চান তিনি। ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেন তিনি।

সোমবার (২৫ জানুয়ারি) ছিল মাইকেল মধুসুদন দত্তের জন্মদিন। জন্মদিনে শ্রদ্ধা জানাতে গিয়ে মাইকেল মধুসুদন দত্তের বদলে ভুল করে উপেন্দ্রকিশোর রায় চৌধুরীর ছবি পোস্ট করে ফেলেন অভিনেতা।

পোস্টে তিনি লিখেছিলেন, বাংলা সাহিত্যের বিশেষ করে রেনেসাঁস সময়ের অন্যতম কবি নাট্যকার, প্রহসন রচয়িতা মাইকেল মধুসুদন দত্ত। যার শ্রেষ্ঠ কাজগুলির মধ্যে সনেট এবং অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তন আমাদের মাতৃভাষাকে করে তুলেছে আরও সমৃদ্ধ। সেই মহামানবের জন্মবার্ষিকীতে আমি আমার সশ্রদ্ধ সম্মান জানাই।

এরপরেই নেটিজেনদের একাংশ তীব্র সমালোচনা শুরু করে দেন। ভুল বুঝতে পেরেই ক্ষমা চেয়ে নেন প্রসেনজিৎ। তিনি লেখেন, আগের পোস্টে ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী। সেই সঙ্গে ছবিটিও বদলে মধুসুদন দত্তের ছবি পোস্ট করেন অভিনেতা। এর পরেও বিষয়টি নিয়ে সমালোচনা করেন অনেকে। কেউ লেখেন, যদি নাই চিনতেন, তাহলে লোক দেখানো শুভেচ্ছা জানানোর মানে হয় না। কেউ আবার 'বাংলার আলিয়া ভাট' বলে কটাক্ষ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App