ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

আগের সংবাদ

মহাশূন্যে বাড়ি বানাতে আর মাত্র ১৫ বছর!

পরের সংবাদ

মেয়ের জন্মদিনে স্বস্তিকার নাচ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১ , ১:২০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২১ , ১:৪০ অপরাহ্ণ

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বিভিন্ন ভাবেই ভাইরালহন সামাজিক মাধ্যমে। আর এবার মেয়ের জন্মদিনের পার্টিতে “টিপ টিপ বরসা পানি”র ছন্দে অঙ্গ দুলিয়ে নাচলেন মা-মেয়ে। নাচের এই ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে ভিডিওটির ভিউ হয়েছে প্রায় দেড় লাখ।

কুড়ির গণ্ডি পেরিয়ে পা দিয়েছেন একুশে। সেই উপলক্ষ্যেই এই ছাদ পার্টির আয়োজন করা হয়েছিল। সেলিব্রেশনের ছবি আপলোড করেছেন তিনিও। ক্যাপশনে লিখেছেন, “২১ বছর হয়ে গেল এখনও কিছু শিখলাম না।”

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন অভিনীত ছবি ‘মোহরা’। সেই সিনেমার জন্যই “টিপ টিপ বরসা পানি” চেয়েছিলেন উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিক। আর রবিনা ট্যান্ডনের রূপের আগুন ঠিকরে পড়েছিল ক্যামেরার সামনে। সেই সম্মোহনের থেকে কোনো অংশে কম নয় স্বস্তিকার এই ছাদ পার্টির নাচ।

স্বস্তিকার সঙ্গে নেচেছেন সৃষ্টি। মাঝে অভিনেত্রীর প্রিয় পাত্র শিবেরও ক্যামিও ছিল। রবিনার মতো স্বস্তিকার পরনের শাড়িতেও হলুদের ছোঁয়া ছিল, সেকথা ক্যাপশনে স্মরণ করিয়ে দিতেও ভোলেননি অভিনেত্রী। পার্টির আরও কিছু ছবিও পোস্ট করেছেন তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়