চুরির আগে রেকি করে টার্গেট ঠিক করে তারা

আগের সংবাদ

জয়ের পথে রেজাউল করিম চৌধুরী

পরের সংবাদ

হাতিরঝিলে মানুষ‌কে উত্যক্ত করায় ৫২ কি‌শোর‌কে আটক

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১ , ১০:১০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২১ , ১০:২৫ অপরাহ্ণ

বেড়া‌তে আসা মানুষ‌কে উত্যক্ত করায় ৫২ কি‌শোর‌কে আটক করে‌ছে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ। বুধবার (২৭ জানুয়ারি) পুলিশ সদরদপ্তরের মুখপাত্র এআইজি মিডিয়া সোহেল রানা বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে একজন সম্মানিত নাগরিক জানান যে, রাজধানীর হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন ও সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন।

হাতিরঝিল এলাকায় অবসর কাটাতে বা বেড়াতে আসা মানুষের নিরাপত্তা প্রদানের জন্য পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জকে অবহিত করা হয়।

হা‌তির‌ঝিল থানার তাৎক্ষ‌নিক উ‌দ্যোগ ও তৎপরতায় মঙ্গলবার রাতে হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকায় বেড়াতে আসা লোকজনকে উত্যক্ত করার অভিযোগে ৫২ জন কিশোরকে আটক করা হয়।

তিনি আরো বলেন, হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদনকালীন সময় স্বস্তিদায়ক করার লক্ষ্যে বুধবার থেকেই পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া, মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এর ফলে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরো নিরাপদ হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়