৪ ফেব্রুয়ারি নয়া সিলেবাস প্রকাশের নির্দেশ

আগের সংবাদ

চট্টগ্রামে মোটামুটি শান্তিপূর্ণ ভোট হয়েছে: কাদের

পরের সংবাদ

টিকা নিয়ে ভালো লাগছে, কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি: রুনু

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১ , ৭:১৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ

টিকা গ্রহণ করে বেশ ভালো লাগছে বলে জানিয়েছে দেশের ইতিহাসে সর্ব প্রথম করোনাভাইরাসের টিকা গ্রহণকারী রুনু বেনোরিকা কস্তা। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের একজন নার্সসহ ৫ সম্মুখযোদ্ধাদের করোনাভাইরাসের টিকা দেওয়ার মধ্য দিয়ে বাংলাদেশে বহু প্রতীক্ষিত টিকাদান কার্যক্রম শুরু হয়।

বুধবার (২৭ জানুয়ারি) বিটিভির লাইভ এই সময় অনুষ্ঠানে যুক্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেনোরিকা কস্তা বলেন, ‘টিকা গ্রহণ করে ভালো লাগছে। আমার কোনো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি।’

পরে এই সাহসিকা ভোরের কাগজকে বলেন, আমি খুব ভালো আছি। উত্তরার বাসায় চলে এসেছি। আমার মতো বাকি ২৪ জনও যার যার বাসায় চলে গেছেন। টিকা নেওয়ার পর তাদেরও কোনো সমস্যা হয়নি।

পরিবারের পক্ষে কোনো বাধা ছিলো কি না জানতে চাইলে রুনু বলেন, আমার পরিবারে সবাই সাপোর্ট করেছে। মানুষের নানারকম কথা শুনে মা একটু ভয় পেয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার পর মায়ে সঙ্গে কথা বলেছি, মাকে বলেছি আমি অনেক ভালো আছি।

ভ্যাকসিন নেওয়ার পর মায়ের প্রতিক্রিয়া জানতে চাইলে রুনু জানান, আমার টিকা গ্রহণ মা টিভিতে লাইভ দেখেছে, দেখে মা গর্ববোধ করছে। তাছাড়া দেশের প্রতিটি মানুষ আমার সঙ্গে আছে। আমারও ভালো লাগছে।

রুনু দেশবাসীর কাছে আহ্বান করে বলেন, আমি করোনার ভ্যাকসিন গ্রহণ করেছি। আমার কিছু হয়নি, আপনাদেরও কিছুই হবে না। এসময় রুনু সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়