মেজাজ হারিয়ে খুনি হবেন না!

আগের সংবাদ

কুড়িগ্রামে কনকনে ঠান্ডায় জনজীবন বিপর্যস্ত

পরের সংবাদ

কাপড়ের ব্যবসা শুরু করবেন জর্জিনা রদ্রিগেজ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১ , ৯:৩৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২১ , ৯:৩৫ অপরাহ্ণ

কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ একটা সময় ছিলেন বিশ্ববিখ্যাত কাপড়ের ব্র্যান্ড গুসির একজন বিক্রয়কর্মী। রোনালদোর সঙ্গে তার প্রথম দেখা হয় গুসির একটি দোকানেই। এর পরের কথা তো সবার জানা। জর্জিনা হয়ে যান রোনালদোর জীবনসঙ্গী। তাকে নিয়েই এখন রোনালদো তার বাকি জীবনটা কাটিয়ে দিচ্ছেন।

জর্জিনা রদ্রিগেজ এক সময় কাপড়ের দোকানে কাজ করেছেন। আর সেই জর্জিনা এবার নিজেই কাপড়ের ব্যবসা করতে যাচ্ছেন। নিজের প্রায় ২৫ মিলিয়ন ফলোয়ার সমৃদ্ধ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ ব্যাপারে খুবই সংক্ষিপ্ত একটি ঘোষণা দিয়েছেন জর্জিনা। তিনি নিজেই জানিয়েছেন, তার ব্র্যান্ডের নাম হবে ওএম বায় জি। জর্জিনা এই ঘোষণার সঙ্গে তার কয়েকটি ছবিও প্রকাশ করেন। ধারণা করা হচ্ছে এটি তার ব্র্যান্ড ওএম বায় জি-এর পণ্য হবে। তবে জর্জিনা এটি জানাননি কবে নাগাদ তার প্রতিষ্ঠান বাজারে তাদের পণ্য ছাড়বে। ফলে জর্জিনার ভক্তরাও জানে না কবে তারা তার ব্র্যান্ডের কাপড় পরতে পারবেন।
জর্জিনার বয়ফ্রেন্ড ক্রিশ্চিয়ানো রোনালদোও ফুটবল খেলার পাশাপাশি বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। তার সিআরসেভেন নামে একটি ব্র্যান্ড রয়েছে। রোনালদো তার ব্যবসা থেকে প্রচুর টাকা আয় করে থাকেন। এখন তার সঙ্গে যুক্ত হচ্ছেন জর্জিনা রদ্রিগেজও। তবে রোনালদোর ব্যবসা সামলানোর দায়িত্ব না নিয়ে জর্জিনা নিজেই তার নিজের ব্যবসা খুলে বসছেন।

ইতালিয়ান টিভি চ্যানেল মিডিয়াসেটের চ্যাট শো ‘ইয়া এস মিদিওদিয়া’-তে এক সাক্ষাৎকারে নিজের বিয়ের পরিকল্পনার কথা বলেন জর্জিনা। জর্জিনা বলেন, বিয়ে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় রয়েছে। কিন্তু বর্তমানে আমাদের আরো ইন্টারেস্টিং ভবিষ্যৎ পরিকল্পনা রয়েছে। আমাদের ৪টি সন্তান রয়েছে যাদের শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এখন এটির প্রতিই আমরা সবচেয়ে বেশি মনোযোগ দিচ্ছি।

এদিকে রোনালদো ও জর্জিনার মধ্যে বেশ ভালো একটি সম্পর্ক রয়েছে। জর্জিনা কয়েক দিন আগে এক টিভি সাক্ষাৎকারে বলেন, তিনি রোনালদোর সঙ্গে থেকে জীবনের প্রায় সব সুখই পেয়েছেন। এ ব্যাপারে জর্জিনা রগ্রিগেজ বলেন, আমি সব সময় চেয়েছি একজন সুখী নারী হতে। আর আমি একজন সুখী মানুষ। ছেলেমেয়ে, বয়ফ্রেন্ড সবই আছে আমার। তবে বিশ্বের অন্যতম ধনী ফুটবলারের সঙ্গিনী হলেও এখনো নিজেকে একজন সাধারণ মানুষ হিসেবেই মনে করেন বলে জানান জর্জিনা রদ্রিগেজ।

কয়েক দিন ধরেই একটি খবর চাউর হয় আবার অন্তঃসত্ত্বা হয়েছেন জর্জিনা। রোনালদোর পঞ্চম সন্তান দুনিয়ায় আসছে খুব শিগগিরই। অনুষ্ঠানটির সঞ্চালক তাকে এ খবরের ব্যাপারে প্রশ্ন করলে মজা করে সেটি উড়িয়ে দেন তিনি। জর্জিনা হেসে বলেন, হ্যাঁ আমার পেটে সম্ভবত একটি হাতি রয়েছে। আর এটি হয়েছে অতিরিক্ত খাবার খেয়ে। আমি খেতে ভালোবাসি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়