নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় দুইজন নিহত

পরের সংবাদ

ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে ম্যানসিটি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১ , ১১:০৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) শিরোপা পুনরুদ্ধারের মিশনে ম্যানসিটির শুরুটা ভালো যায়নি। তবে মাঝপথে বাঁক খেয়ে জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে এই ক্লাবটি।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) রাতে ওয়েস্ট ব্রমকে ৫ গোলে হারিয়ে ২০১৯ সালের নভেম্বরের পর প্রথমবারের মতো শীর্ষে উঠে ম্যানসিটি। এই ক্লাবটির পক্ষে জোড়া গোল করেন ইল্কায় গুন্ডোগান।

নিজেদের ঘরের মাঠে খেলতে নেমে পুরো ম্যাচে মাত্র পাঁচ ভাগের এক ভাগ সময় বলের নিয়ন্ত্রণ ছিল ওয়েস্ট ব্রমের কাছে। মাত্র ৬ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন ম্যানসিটির গুন্ডোগান। ডি-বক্সের মুখে জোয়াও কানসেলোর ক্রস থেকে পাওয়া বল নিয়ন্ত্রণে নিয়ে জোরালো শটে জালে পাঠান এ জার্মান মিডফিল্ডার।

দ্বিতীয় গোল করেন প্রথমটির জোগানদাতা কানসেলো। ২০ মিনিটের সময় বার্নার্দো সিলভার এগিয়ে দেয়া বল ধরে প্রায় একই শটে জাল কাঁপান কানসেলো। প্রথমে অফসাইড দেয়া হলেও ভিডিও এসিস্ট্যান্ট রেফারির সাহায্য নিয়ে সেটিতে গোল বহাল রাখেন মাঠের রেফারি। মিনিট দশের পর নিজের দ্বিতীয় ও ম্যাচের তৃতীয় গোল করেন গুন্ডোগান।

এই লিগের ১৯ ম্যাচ শেষে ১২ জয় ও ৫ ড্রয়ে ৪১ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে অবস্থানে ম্যানসিটি। তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান দ্বিতীয়, সমান ম্যাচে পয়েন্ট ৪০। আর্সেনাল ২০ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে অবস্থান করছে ৮ নম্বরে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়