×

বিনোদন

তমা মির্জার মামলা: স্বামীর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২১, ০৪:০১ পিএম

তমা মির্জার মামলা: স্বামীর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি

তমা মির্জা।

বিয়ের পর বিভিন্ন কারণেই আলোচনায় আসছেন অভিনেত্রী তমা মির্জা। পারিবারিক ভাবে জুটি বাধার এক বছর না পেরোতেই এই অভিনেত্রী নির্যাতনের অভিযোগ করেন স্বামী হিশাম চিশতীর বিরুদ্ধে। একে অপরের বিরুদ্ধে করা হয় পাল্টাপাল্টি মামলাও।

যৌতুকের জন্য অভিনেত্রী তমা মির্জাকে মারধরের ঘটনায় স্বামী হিশাম চিশতীর বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন জমার জন্য ১৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেয়ায় ঢাকা মহানগর হাকিম নতুন এ দিন ধার্য করেন।

এর আগে তমা মির্জা গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য নির্যাতনের হুমকি দেয়ার অভিযোগ এনে তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযোগে বলা হয়, কানাডা প্রবাসী হিশাম চিশতীর সঙ্গে বিয়ের পরে তমা মির্জাকে অকারণে মারধর করতেন হিশাম। ব্যবসার জন্য শ্বশুড়বাড়ির লোকজন তমার বাবার কাছ থেকে যৌতুক হিসেবে ২০ লাখ টাকা এনে দিতে বলেন। মেয়ের সুখের কথা চিন্তা করে তমার বাবা-মা হিশামকে বিভিন্ন সময় ১০ লাখ টাকা দেন। এর কিছুদিন পর হিশাম আবারও তমাকে মারধর করেন। অত্যাচারে অতিষ্ঠ হয়ে তমা বাবার বাড়িতে চলে আসেন।

২০২০ সালের ৫ ডিসেম্বর রাত ৩টার দিকে হিশাম আমার বাসায় আসে। আমাকে মারধর করলে চিৎকার শুনে পাশের রুম থেকে আমার বাবা-মা এলে হিশাম তাদেরও মারধর করে। ঘরে থাকা ফুলদানি দিয়ে আমার মায়ের পিঠে ও মাথায় এবং আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। যার ফলে আমার বাবা-মাসহ আমি আহত হই।

এরপর হিশাম আমাকেসহ আমার বাবা-মাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দেয়। সে আমাদের প্রাণনাশের হুমকি দিয়ে তার কাছে থাকা আমার ব্যক্তিগত মুহূর্তের অনেক ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংবাদমাধ্যমে প্রকাশেরও হুমকি দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App