ইতিহাসের পাতায় ঠাঁই পাচ্ছেন নার্স রুনু

আগের সংবাদ

মার্চে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল খোলার সিদ্ধান্ত

পরের সংবাদ

রাজধানীতে নারী নির্যাতন মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১ , ৮:৩০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২১ , ১১:২৪ পূর্বাহ্ণ

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল এনামের বিরুদ্ধে দারুস সালাম থানায় নির্যাতন ও হত্যা চেষ্টার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে দারুসসালাম এলাকার মাজার রোড শেলটেক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) এবিএম মাজহারুল আনামকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে রাজধানীর দারুসসালাম থানায় নারী নির্যাতন ও যৌতুক আইনে মামলা দায়ের করেন তার স্ত্রী ফিরোজা পারভীন (৪০)।

মামলা ও মামলার বাদী সূত্রে জানা গেছে, দীর্ঘ ১২ বছরের সংসার করেন মাজহার ও মামলার বাদী ফিরোজা পারভীন। তাদের ১১ বছর বয়সী এক প্রতিবন্ধী ছেলে সন্তান রয়েছে। সন্তান হওয়ার পর থেকে মাজহার বিভিন্ন সময় তার স্ত্রীকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। সন্তানের মুখের দিকে তাকিয়ে ফিরোজা পারভী তার স্বামীকে দফায় দফায় বিশ লাখ টাকাসহ দামি আসবাবপত্র প্রদান করেন।

ফিরোজা পারভীন জানান, তার স্বামী একজন লম্পট, দুঃচরিত্র ও লোভী প্রকৃতির লোক। যৌতুকের টাকা পাওয়ার পর তিনি (মাজহার) নারীদের পেছনে আমোদ-ফুর্তিতে ব্যয় করেছেন। কয়েকজন নারীর সঙ্গে তার অন্তরঙ্গ ছবিও ফাঁস হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়