অমর একুশে গ্রন্থমেলা ১৮ মার্চ থেকে ১৪ এপ্রিল

আগের সংবাদ

পিকে হালদারের কঠোর শাস্তি চাইলেন রওশন আরা

পরের সংবাদ

প্রোটিয়াদের ২২০ রানে গুটিয়ে দিল পাকিস্তান

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১ , ৫:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২১ , ৫:২১ অপরাহ্ণ

১৪ বছর পর পাকিস্তানে খেলতে এসে প্রথম টেস্টের প্রথম ইনিংসে আজ খুবই বাজে সময় পার করেছে দক্ষিণ আফ্রিকা। বোলিং-ফিল্ডিং, দুই ডিপার্টমেন্টে পাকিস্তানের দারুণ পারফরম্যান্সে তৃতীয় সেশনের শুরুতেই ২২০ রানে গুটিয়ে গেছে প্রোটিয়াদের ইনিংস। তাতে দারুণ এক শুরুর আভাস দিল বাবর আজমের নেতৃত্বে থাকা দলটি।

করাচি জাতীয় স্টেডিয়ামে আজ মঙ্গলবার শাহিন আফ্রিদি প্রথম আঘাত হানেন সফরকারী শিবিরে। এ সময় ১৩ রানে ফিরে যান এইডেন মারক্রাম। ওপেনার ডিন এলগার ৫৮ রানের ইনিংস খেললেও জর্জ লিন্ডে ছাড়া আর কেউই ত্রিশের ঘর পেরোতে পারেননি। জর্জ ৬৪ বলে করেন ৩৫ রান। ফাফ ডু প্লেসি ২৩, রসি ভ্যান ডার ডুসেন ১৭, টেম্বা বাভুমা ১৭, কুইন্টন ডি কক ১৫ ও কাগিসো রাবাদা ২১ রান করেন।

ভ্যান ডার ডুসেন ও টেম্বা বাভুমা রানআউটের শিকার হন। এলগার ১০৬ বলে ৯ চারের মারে তার ইনিংস সাজান। প্রোটিয়াদের ৫টি উইকেট নিয়েছেন পাকিস্তানের দুই স্পিনার। এর মধ্য ইয়াসির শাহ ৩টি ও নৌমান আলি ২ উইকেট শিকার করেন। দুই পেসার শাহিন আফ্রিদি ও হাসান আলি মিলে নিয়েছেন তিনটি উইকেট।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়