বাল্যবিয়ের আতঙ্কে পড়ে গেছে দেশের কন্যাশিশুরা

আগের সংবাদ

ভ্যাকসিন প্রয়োগে ছাড়পত্র দিল ঔষধ প্রশাসন

পরের সংবাদ

পেটে সন্তান নিয়েও ব্যায়ামে ব্যস্ত কারিনা

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২১ , ১:৩৫ অপরাহ্ণ

দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর। মার্চেই আসতে চলেছে পরিবারের নতুন অতিথি। তবে, নিজেকে সুস্থ রাখতে নিয়মিত শরীরচর্চা করতেও ভুলছেন না এই ফিটনেস ফ্রিক অভিনেত্রী। নিজের সঙ্গে নতুন অতিথিরও খেয়াল রাখতে হচ্ছে তাকে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায় এবার নতুন ফটোশ্যুট করলেন কারিনা কাপুর খান।

তবে জিমে গিয়ে ওয়েট লিফটিং একেবারেই নয়। সন্তানের খেয়াল রাখতে হবে, তাই অন্তঃসত্ত্বা অবস্থায় যোগা করতে দেখা যায় মা হতে চলা কারিনাকে। তার ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন। যা ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায়ও যে করিনা পুরোদমে সমস্ত কাজ করছেন, তা ফের নায়িকার ফটোশ্যুট থেকে স্পষ্ট

অন্তঃসত্ত্বা কারিনার যোগ ব্যায়াম

জিরো সাইজ থেকে শুরু করে হট ফিগার, বেবোর স্টানিং লুক দীর্ঘ দু’দশক ধরে ঝড় তুলে এসেছে বলিউডে। এবার নিজের আর সন্তানের স্বাস্থ্যের কথা মাথায় রেখে যোগা করতে ব্যস্ত মম টু বি করিনা। মেদ ঝরানো লক্ষ্য নয়। সুস্থ থাকাটাই আসল, সেই দিকে নজর দিয়েই যোগাতে মনোনিবেশ করেছেন মম টু বি করিনা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়