করোনার নতুন ধরনের বিরুদ্ধে কাজ করছে মডার্নার টিকা

আগের সংবাদ

এভারেস্টকে বর্জ্যমুক্ত করার উদ্যোগ নেপালের

পরের সংবাদ

করোনায় ‘মৃত’ নারী বাড়ি ফিরলেন জীবিত!

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১ , ১২:৩৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২১ , ১২:৩৪ অপরাহ্ণ

পরিবারকে জানানো হয়েছিল তাদের আপনজন মারা গেছেন। কিন্তু ৮৫ বছর বয়সী নারী যখন জীবিত ফিরে এলেন, তখন সবাই অবাক! রোববার স্পেনের একটি পত্রিকা এমন এক চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে।

স্পেনের লা ভজ ডে জালিসিয়া পত্রিকা লিখেছে, পরিবারকে জানানো হয় করোনায় আক্রান্ত ৮৫ বছর বয়সী রোজেলিয়া ব্লাঙ্কো ১৩ জানুয়ারি মারা গেছেন। পরের দিন তার দাফন। করোনার কারণে পরিবারের কেউ সে অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। অথচ ওই নারী উত্তর স্পেনের এক নার্সিং হোমে চিকিৎসারত ছিলেন।

নার্সিং হোমটির পরিচালনা প্রতিষ্ঠান সান রোজেন্ডো ফাউন্ডেশনের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, নার্সিং হোমে রোজেলিয়াসহ যাদের কোভিড পজিটিভ ধরা পড়ে তাদের সবাইকে বিশেষ চিকিৎসার জন্য ২৯ ডিসেম্বর অন্য একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়।

জোভ থেকে পেরেইরো ডি আগুয়ারে স্থানান্তরকালে কাছাকাছি দুই নার্সিং হোম থেকে দুইজন বৃদ্ধাকে স্থানান্তর করে একই রুমে রাখার সময় এই নাম, পরিচয়ের বিভ্রান্তি ঘটেছে। যার ফলে তাদের পরিবারের কাছে খবর পৌঁছেছে রোজেলিয়া মারা গেছে। সূত্র: ডয়েচ ভেলে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়