×

সারাদেশ

কয়েদির নারীসঙ্গ: নতুন জেলার রিতেশ, জেল সুপার গিয়াস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ০৯:৩৮ এএম

গাজীপুরের কাশিমপুর কারাগার-১ এর জন্য নতুন জেলার রিতেশ চাকমাকে পদায়ন করা হয়েছে। সেই সঙ্গে জেল সুপার হিসেবে কাশিমপুর হাই সিকিউরিটি প্রিজন্স এর বর্তমান জেল সুপার গিয়াস উদ্দীন সাহেব অতিরিক্ত দায়িত্ব হিসেবে কাশিমপুর -১ এর সুপারের দায়িত্ব পালন করবেন। রবিবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে কয়েদির নারী সঙ্গের ঘটনায় রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে গাজীপুরের কাশিমপুর কারাগার-১ এর সিনিয়র জেল সুপার রত্না রায় ও জেলার নূর মোহাম্মদ মৃধাকে প্রত্যাহার করে কারা অধিদপ্তরে সংযুক্ত করা হয়।

গত ৬ জানুয়ারি কারাগারে বন্দি দেশের আর্থিক খাতের অন্যতম কেলেঙ্কারি হলমার্কের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদের ভায়রা ও হলমার্কের কর্মকর্তা (মহাব্যবস্থাপক) তুষার আহমদের সঙ্গে এক নারীর একান্তে অবস্থানের ভিডিও ফুটেজ ভাইরাল হওয়ার পর এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

একটি বেসরকারি টিভি চ্যানেলের ওই ফুটেজে দেখা যায়, গত ৬ জানুয়ারি কারাগারে প্রবেশের মাঝে কর্মকর্তাদের অফিস এলাকায় কালো রংয়ের জামাকাপড়র পড়ে স্বাচ্ছন্দে ঘোরাফেরা করছেন হলমার্ক কেলেঙ্করীর সঙ্গে জড়িত হলমার্কের মহাব্যবস্থাপক (জিএম) তুষার আহমেদ। তিনি আসার কিছু সময় পর বাইরে থেকে বেগুনি রংয়ের সালোয়ার কামিজ পড়া এক নারী সেখানে প্রবেশ করেন। কারাগারের সিনিয়র জেল সুপার রত্না রায় ও ডেপুটি জেলার সাকলাইনের কারাগারে অবস্থানকালেই ওই ঘটনা ঘটে।

দুপুর ১২টা ৫৫ মিনিটে কারাগারের দুই যুবকের সঙ্গে ওই নারী কারাগারের কর্মকর্তাদের কক্ষ এলাকায় প্রবেশ করেন। তাকে সেখানে রিসিভ করেন খোদ ডেপুটি জেলার সাকলায়েন। ওই নারী সেখানে প্রবেশ করার পর অফিস থেকে বেরিয়ে যান ডেপুটি জেলার সাকলায়েন। অনুমানিক এর ১০ মিনিট পর কারাগারে বন্দি তুষার আহমদকে নিয়ে আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App