নৌকার জন্য ভোট চাইলেন উপজেলা আওয়ামী লীগ

আগের সংবাদ

ট্র্যাভেল এজেন্সির শাখা খুলতে সংসদে বিল পাস

পরের সংবাদ

১৪ বছর প্রেম, অতঃপর পর সেই বান্ধবীকে বিয়ে

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১ , ১:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২১ , ১:৩৪ অপরাহ্ণ

অভিনেতা বরুণ ধাওয়ান ১৪ বছরের প্রেমের অবসান ঘটালেন অবশেষে। পারিবারিক ভাবে মাত্র ৪০ জন অতিথি নিয়ে অনুষ্ঠানের মধ্য দিয়ে কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নতাশা দলারের সঙ্গে জুটি বাধলেন এই অভিনেতা।

এর আগে বরুণ-নতাশার বিয়ে নিয়ে অনেক খবর চাউর হয়েছিল। এবার তা বাস্তবে পরিণয় ঘটলো। সবাইকে চুপ করিয়ে দিয়ে ২৪ জানুয়ারি রাত ১১টার দিকে ভক্তরা তার বিয়ের ছবি দেখতে পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বরুণ নিজেই বিয়ের ছবি প্রকাশ করেছেন।

ছবিতে দেখা যায় রূপালি পোশাকে বরুণ ও নতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। ক্যাপশনে বরুণ লিখেছেন, আজীবনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।

আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে তারা দুজন বিয়ে করলেন। সূর্যাস্তকে সাক্ষী রেখে। পরিবার-পরিজন এবং মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বিয়েটা সেরেছেন বলিউডের এই অভিনেতা।

বিয়ে মানেই এলাহি খাবারের আয়োজন থাকবে, তা বলার অপেক্ষা রাখে না। বরুণ-নাতাশার বিয়ের মেনুও খোলাসা হয়েছে। জানা গেছে, এই রাতে মেক্সিকান, লেবনিজ আর ভারতীয় ক্যুইজিনের নানা পদ পরিবেশন করা হয়েছিল। নাতাশা এই রাতে নিজের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন। কারণ, তিনি নিজে পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। তাঁর লেবেলের নাম ‘নাতাশা দলাল লেবেল’।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়