বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পাচ্ছেন ১০ কবি-লেখক

আগের সংবাদ

চিঠি পাঠিয়ে পপিকে বিয়ের প্রস্তাব দিলেন যুবক

পরের সংবাদ

মোস্তাফিজ-সাইফউদ্দিনের বোলিংয়ে ধুকছে উইন্ডিজ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১ , ৬:১৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২১ , ৬:৩০ অপরাহ্ণ

টাইগার বোলারদের দাপটে কোমড় সোজা করে দারাতেই পারছে না ক্যারিবীয় ব্যাটসম্যানরা। চট্টগ্রামের সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারিদের সামনে ২৯৮ রানের পাহাড়সম লক্ষ্য ছুড়ে দিয়েছে বাংলাদেশ। জবাবে ৯৩ রান তুলতেই ওয়েস্ট ইন্ডিজ হারিয়েছে ৫ উইকেট। রান তাড়ায় নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে ক্যারিবীয়রা।

ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। তার বেরিয়ে যাওয়া এক ডেলিভারি বুঝতে না পেরে খোঁচা দিয়ে বসেন ওপেনার ওটলে। আর উইকেটের পেছনে সহজ ক্যাচ নেন মুশফিকুর রহিম। ফলে দলীয় ৭ রানে প্রথম উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। ষষ্ঠ ওভারে দলীয় ৩০ রানের মাথায় সাজঘরে ফিরেন আরেক ওপেনার সুনিল এমব্রিসও। এই উইকেটও নেন মোস্তাফিজ। ১৪ বলে ১৩ রান করে কাটার মাস্টারের বলে এলডব্লিউ হন এ ব্যাটসম্যান। তাই দ্রুত দুই উইকেট খুইয়ে বেশ চাপে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। তবে তৃতীয় উইকেটে বোনারের সঙ্গে ৩৯ বলে মাত্র ১৭ রান যোগ করে আউট হয়ে যান কাইল মায়ার্স।

মেহেদি হাসান মিরাজের ঘূর্ণি ডেলিভারি মিস করে এলবিডব্লিউ হন মায়ার্স। তিনি ২৩ বলে খেলে করেন ১১ রান। এতেই ৪৭ রানের মধ্যে ৩ উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। অধিনায়ক জেসন মোহাম্মদ আর বোনার অবশ্য চতুর্থ উইকেটে কিছুটা প্রতিরোধ গড়েছিলেন। ৬৫ বলের জুটিতে তারা যোগ করেন ৩২ রান। শেষ পর্যন্ত ২৪তম ওভারে এই জুটিটি ভেঙেছেন সাইফউদ্দিন। তিনি উইকেটের পেছনে ক্যাচ বানিয়েছেন অধিনায়ক জেসন মোহাম্মদকে। এরপর বোনারকে সাজঘরে পাঠান সাইফুদ্দিন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত-২৫ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৫ উইকেটে ১১৫ রান। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে আছেন রভম্যান পাওয়েল২৫ ও হ্যামিল্টন ৫ রান।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়