অক্টোবরে জেমস বন্ডের নতুন সিরিজ

আগের সংবাদ

লঞ্চ সংঘর্ষ মামলা: বরিশাল-ঢাকা নৌপথে শ্রমিকদের ধর্মঘট

পরের সংবাদ

বাহুবলির পর আসছে ‘ট্রিপল আর’

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১ , ৫:১৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২১ , ৫:১৪ অপরাহ্ণ

পরিচালক এসএস রাজামৌলি বাহুবলী’র সাফল্যের পর ফের ধামাকা নিয়ে হাজির হতে যাচ্ছেন। আগামী ১৩ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় এই নির্মাতার নতুন ছবি ‘ট্রিপল আর’। এতে অভিনয় করেছেন আলিয়া ভাট। এ ছবির মধ্য দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন আলিয়া। ছবিতে বলিউডের এই অভিনেত্রীর পাশাপাশি আরো রয়েছেন জুনিয়র এনটিআর, রামচরণ ও অজয় দেবগণ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ট্রিপল আর’র মুক্তির তারিখ ঘোষণা দিয়ে আলিয়া ভাট লিখেছেন- ‘তৈরি হয়ে যান ট্রিপল আরের জন্য। আগামী ১৩ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।’ শোনা গেছে, এই দুই নায়কের শুধু শুরুর দৃশ্যের জন্যই নাকি ৪০ কোটি রুপি ব্যয় করা হয়েছে! স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারাম এবং কোমারাম ভীমের কাহিনি নিয়ে তৈরি হয়েছে ছবিটি। ছবিতে অল্লুরি সীতারামের চরিত্রে রামচরণ এবং কোমারাম ভীমের ভূমিকায় জুনিয়র এনটিআরকে দেখা যাবে। তামিল ও তেলেগু ভাষায় নির্মিত ছবিটি মালয়ালাম ও হিন্দি ভাষায় ডাবিং করা হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়