ভারত থেকে এলো করোনার ৫০ লাখ টিকা

আগের সংবাদ

লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার জমি উদ্ধার

পরের সংবাদ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১ , ১১:১১ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২১ , ১২:১০ অপরাহ্ণ

সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার (২৫ জানুয়ারি) ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠাল ক্যারিবীয় অধিনায়ক জেসন মোহাম্মদ। তবে এর আগে উইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ জিতে ওয়ানডে সিরিজটা নিজেদের করে নিয়েছে তামিম বাহিনী। আজ টাইগাররা ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করার মিশনে মাঠ নামবে।

তবে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত হলেও কিন্তু তৃতীয় ম্যাচটাকে শুধুই নিয়ম রক্ষার বলা যাচ্ছে না। কারণ ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে সরাসরি জায়গা করে নিতে এখন প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। ওয়ানডে সুপার লিগে প্রতি জয়ে ১০ পয়েন্ট পেতে এখন মরিয়া দলগুলো। তাই সিরিজ জয় নিশ্চিত হলেও বাংলাদেশের কাছে আজ তৃতীয় ওয়ানডেও বেশ গুরুত্বপূর্ণ।

টাইগারদের একাদশ:

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের একাদশেও এসেছে দুটি পরিবর্তন। একাদশে থেকে বাদ পড়েছেন জশুয়া ডি সিলভা ও আন্দ্রে ম্যাকার্থি। তাদের জায়গায় একাদশে ঢুকেছেন জাহমার হ্যামিল্টন ও কিওর হার্ডিং।

সিরিজের প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দুটি ম্যাচেই আগে ব্যাট করেছিল বাংলাদেশ। প্রথম ম্যাচে ৬ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে জয়লাভ করেছিল তামিম বাহিনী।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়