×

খেলা

জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২১, ১২:০১ পিএম

জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

রিয়ালের জোড়া গোলের নায়ক করিম বেনজেমার শট নেয়ার একটি মুহূর্ত

শেষ কয়েক ম্যাচে সময়টা ভাল যায়নি রিয়াল মাদ্রিদের। কোপা দেল রেতে আলকোইয়ানোসহ স্প্যানিশ সুপার কোপায় হেরেছিল অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে। সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছে জিদান শিষ্যরা। শনিবার রাতের খেলায় আলাভেসকে ৪-১ গোলে হারিয়ে জয়ে ফিরেছে দলটি। রিয়ালের হয়ে ম্যাচে জোড়া গোল পেয়েছেন করিম বেনজেমা।

করোনা ভাইরাসে আক্রান্ত জিদানকে ছাড়া আলাভেসের মাঠে খেলতে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। প্রধান কোচকে ছাড়াই ১৫ মিনিটের মাথায় গোল পেয়ে যায় তারা। কর্নার থেকে চমৎকার হেডে এ সময় বল জালে জড়ান কাসেমিরো। ৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। এডেন হ্যাজার্ডের পাস থেকে ডি-বক্সের মাথায় বল পান তিনি। কিছুটা এগিয়ে কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।

প্রথমার্ধের যোগ করা সময়ে জালের দেখা পান হ্যাজার্ডও। রিয়াল মাদ্রিদ ৫৯তম মিনিটে একমাত্র গোলটি হজম করে। ৭০তম মিনিটে পালটা আক্রমণ থেকে উল্টো জালের দেখা পায় রিয়াল। মদ্রিচের কাছ থেকে বল পেয়ে কাট করে ভেতরে ঢুকে ঠিকানা খুঁজে নেন বেনজেমা। মাঝমাঠে পুরোপুরি অরক্ষিত ছিলেন তিনি। এই জয়ে আতলেটিকো মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে রিয়াল। ১৯ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে দলটির পয়েন্ট ৪০। দুই ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে দিয়েগো সিমেওনের দল। ২০ ম্যাচে আলাভেসের পয়েন্ট ১৮।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App