×

বিনোদন

প্রকাশ পেল ‘‌‌স্ফুলিঙ্গ’ সিনেমার ফার্স্ট লুক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২১, ১০:৪৬ পিএম

প্রকাশ পেল ‘‌‌স্ফুলিঙ্গ’ সিনেমার ফার্স্ট লুক
প্রকাশ পেল ‘‌‌স্ফুলিঙ্গ’ সিনেমার ফার্স্ট লুক

‘স্ফুলিঙ্গ পার্থ, দিবা ও আইরিনের। স্ফুলিঙ্গ গানের, প্রতিবাদের। স্ফুলিঙ্গ মুক্তিযুদ্ধের। আমাদের সকলের মনের ভেতরেই আছে এই স্ফুলিঙ্গ।’ ক্যাপশনে এই লাইনগুলো লিখেই নির্মাতা তৌকীর আহমেদ প্রকাশ করলেন ‘স্ফুলিঙ্গ’ সিনেমার ফার্স্ট লুক। এতে দেখা যাচ্ছে, একটি কনসার্টে ‌‌ফকির সাধক লালন শাহর ‘সময় গেলে সাধন হবে না’ গানে মেতে উঠেছেন একদল তরুণ-তরুণী। যা তারুণ্যের উন্মাদনার বহিঃপ্রকাশ। কিন্তু ক্যাপশনে উল্লেখিত পার্থ, দিবা ও আইরিন এ তিন চরিত্রে কারা অভিনয় করেছেন, তা এখনো প্রকাশ করেননি ‌‘স্ফুলিঙ্গ’ টিম।

ভোরের কাগজকে দেয়া এক সাক্ষাৎকারে স্বপ্নের বাংলাদেশ প্রযোজিত ‘স্ফুলিঙ্গ’ প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‌ছবিটি একটি ব্যান্ডদলের গল্প নিয়ে এগিয়ে যায়, তারুণ্যের উচ্ছ্বাস-হতাশা-ক্রাইসিস রয়েছে এতে। সবমিলিয়ে তারুণ্যের এক ধরনের উদ্দীপনা রয়েছে গল্পে।

এ সিনেমায় অভিনয় করেছেন মামুনুর রশীদ, আবুল হায়াত, আজাদ আবুল কালাম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, জাকিয়া বারী মম, পরীমনি, ওবিদ রেহান, শ্যামল মাওলা, এ কে আজাদ সেতুসহ প্রায় ৫০ জনের মতো অভিনয়শিল্পী। জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বছরের ২৬ মার্চ মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App