জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

আগের সংবাদ

শরীরের পুষ্টিতেই সঠিক চুলের স্বাস্থ্য

পরের সংবাদ

পিছিয়ে পড়েও জিতল ম্যানসিটি

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১ , ১২:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২১ , ১২:২৭ অপরাহ্ণ

এফএ কাপের চতুর্থ রাউন্ডে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। পুচকে দল চ্যাল্টেনহ্যামের বিপক্ষে ৩-১ ব্যবধানে জিতেছে তারা। সিটিজেনজের হয়ে গোল করেছেন ফেরান তোরেস, গ্যাব্রিয়েল জেসুস ও ফিল ফোডেন। চ্যাল্টেনহ্যামের গোলটি করেন আলফি মের।

চ্যাল্টেনহ্যামের মাঠ জনি রক স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। বিরতি থেকে ফিরে ১৪ মিনিটের মাথায় এগিয়ে যায় স্বাগতিকরা। জর্জ লয়েডের পাস থেকে বল পেয়ে এই গোলটি করেন আলফি। তাতে মনে হচ্ছিল হার নিয়েই বাড়ি ফিরতে হবে পেপ গার্দিওলার শিষ্যদের। কেননা প্রিমিয়ার লিগে দাপত দেখালেও এফএ কাপের মত টুর্নামেন্টে এসে খেই হারিয়ে ফেলে ম্যানসিটি, লিভারপুল ও ম্যানইউর মত বড় ক্লাবগুলো।

কিন্তু না, ঘুরে দাঁড়িয়ে ম্যানচেস্টার সিটি জয়ও তুলে নিয়েছে। ম্যাচের শেষ দশ মিনিটেই বাজিমাত করে তারা। ৮১তম মিনিটে ফিল ফোডের গোলে সমতায় ফেরা। তিন মিনিট বাদে সিটিকে লিড এনে দেন গ্যাব্রিয়েল জেসুস। অতিরিক্ত সময়ে আরেকটি গোল পান ফেরান তোরেস। তাতে জয়ে দিয়েই হারতে বসা ম্যাচ শেষ করে সিটি। পঞ্চম রাউন্ডে তারা মুখোমুখী হবে সোয়ানসি সিটির বিপক্ষে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়